ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

কর্পোরেট কর্নার

স্মার্ট ও উন্নত চুয়াডাঙ্গা গড়তে ফ্রিজ মার্কায় ভোট চাইলেন রাজ্জাক খান

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১০ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২৩
স্মার্ট ও উন্নত চুয়াডাঙ্গা গড়তে ফ্রিজ মার্কায় ভোট চাইলেন রাজ্জাক খান

স্মার্ট ও উন্নত চুয়াডাঙ্গা আলমডাঙ্গা গড়তে গণসংযোগ ও পথসভা অব্যাহত রেখেছেন বিশিষ্ট শিল্পপতি মিনিস্টার-মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান এফবিসিসিআইয়ের ভাইস প্রেসিডেন্ট আলহাজ্ব এম.এ রাজ্জাক খান রাজ সিআইপি।  

গতকাল বৃহস্পতিবার সকালে শহরের বড়বাজারের, কাঁচাবাজার,  ফেরিঘাট রোড, লোহাপট্টি , পুরাতন গলি ও হাসপাতাল রোডে গণসংযোগ ও পথসভা করেন ও পথচারী ও এলাকার ব্যবসায়ী সাথে সৌজন্য সাক্ষাৎ করেন, এ সময় চুয়াডাঙ্গার উন্নয়নে অবদান রাখার জন্য তিনি সচেতন ভোটারদের দৃষ্টি আকর্ষণ করেন।

চুয়াডাঙ্গা-১ আসনের উন্নয়ন চুয়াডাঙ্গার আর্থ-সামাজিক উন্নয়নের জন্য কাজ করার প্রতিশ্রুতি জানান।

এসময় তিনি বলেন, এখানে ভোটারদের দাবি অধিকার বাস্তবায়িত হয়নি যে কারণে সাধারণ ভোটাররা অসুখী আপনারা যদি আমাকে  ভোট দেন তাহলে অবশ্যই আমি এই অবহেলিত জেলার উন্নয়নে আন্তরিক ভাবে চেষ্টা করবো। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন শেখ হাসিনার উন্নয়নের একটি নির্বাচন, তিনি এবার জনপ্রিয় প্রার্থীদের ভোটে বিজয়ী হয়ে আসার নির্দেশনা দিয়েছেন। যে জন্য আমি স্বতন্ত্র প্রার্থী হয়ে আপনাদের সন্তান হিসেবে ভোট প্রার্থনা করছি।

কেদারগঞ্জ নতুন বাজারসহ শহরের বিভিন্ন স্থানে গণসংযোগ শেষে দৌলতদিয়ার ফায়ার সার্ভিস এলাকা হাতিকটায় স্বেচ্ছাসেবক লীগ নেতা ইমরান হোসেনের নেতৃত্বে উঠান বৈঠক ও গণসংযোগে করেন। পরে আলোকদিয়া ইউনিয়নের আলুকদিয়া, আকুন্দবাড়ীয়া, ঝোড়াঘাটা, হুচুকপাড়া, মনিরামপুর, রাজাপুর, পীতম্বরপুর, পীরপুর, হাতিকাটা, দৌলতদিয়াড়সহ আলমডাঙ্গার বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভা করেন।  

এ সময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি ও সাবেক পৌরমেয়র ওবাইদুর রহমান চৌধুরী জিপু, স্বেচ্ছাসেবক লীগের চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি সৈয়দ ফরিদ আহমেদ ও স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান হাফিজ, ছাত্রলীগ নেতা জানিফ, চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা শরিফ হোসেন দুদু, মাফিজুর রহমান মাফি, ছাত্রলীগ নেতা জাকির হোসেন জ্যাকি, আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ, চুয়াডাঙ্গা জেলা পরিষদের সদস্য মজনুর রহমান জান্টু, ছাত্রলীগ নেতা সজল আহমেদ, বিশ্ব জাকের মঞ্জিলের কর্মী প্রধান আরিফুর জামান। মনিরুজ্জামান, মানারুল ইসলাম, নজরুল ইসলাম, জাহানারা খাতুন, রোকসানা খাতুন, ববিতা খাতুনসহ ছাত্রলীগ, যুবলীগ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১২০৯ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২৩

এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।