ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

কর্পোরেট কর্নার

বেঙ্গল মিশ্র সার ও হিমালয় সিমেন্টের কৃষক ও মিস্ত্রি সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৬ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২৩
বেঙ্গল মিশ্র সার ও হিমালয় সিমেন্টের কৃষক ও মিস্ত্রি সমাবেশ

যশোর: যশোরের কেশবপুরে ‘বেঙ্গল মিশ্র সারের কৃষক সমাবেশ ও হিমালয় সিমেন্টের রাজমিস্ত্রি সম্মেলন’ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার কোমরপোল আইডিয়াল কলেজ মাঠে এ সমাবেশ হয়।

দেশের শীর্ষস্থানীয় কোম্পানি নোয়াপাড়া গ্রুপের আয়োজনে অনুষ্ঠিত এ সমাবেশে স্থানীয় কোমরপোল, কড়িয়াখালী, বেগমপুর, মূলগ্রাম ও হাবাসপোল গ্রামের দুই শতাধিক কৃষক এবং রাজমিস্ত্রি অংশ নেন। এ সময় কৃষিক্ষেতে একক সারের পরিবর্তে মিশ্র সার ব্যবহারে ফসলের উৎপাদন বৃদ্ধি ও অর্থ সাশ্রয়ের বিভিন্ন দিক নিয়ে উন্মুক্ত আলোচনা হয়।

নোয়াপাড়া গ্রুপের ম্যানেজার (এইচআর অ্যান্ড অ্যাডমিন) মো. সিরাজুল ইসলাম পাভেলের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বেঙ্গল মিশ্র সার ও হিমালয় সিমেন্টের আঞ্চলিক ডিলার মেসার্স বন্দনা ট্রেডার্সের সত্ত্বাধিকারী উত্তম ঘোষ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নোয়াপাড়া গ্রুপের ম্যানেজার (অপারেশন) মো. সাইফুল ইসলাম, অ্যাসিসটেন্ট ম্যানেজার (সেলস এন্ড মার্কেটিং) মো. আসিফ মাহমুদ, হিমালয় সিমেন্টের ডিএমএম মো. সাহিদুজ্জামান, সিনিয়র এক্সিকিউটিভ (একাউন্টস অ্যান্ড অডিট) মো. জাকির হোসেন, হিমালয় সিমেন্টের সিনিয়র মার্কেটিং অফিসার ফয়সাল হোসেন, বেঙ্গল মিশ্র সারের মার্কেটিং অফিসার ইমরান হোসেন ও  শম্ভু ঘোষ। অনুষ্ঠানে পরিচালনা এবং কৃষি বিষয়ক আলোচনা করেন, বেঙ্গল মিশ্র সারের মার্কেটিং অফিসার কৃষিবিদ হিরামুল ইসলাম।  

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা,ডিসেম্বর ২৮,২০২৩
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।