ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

কর্পোরেট কর্নার

আবারও সেরা জুতার ব্র্যান্ড নির্বাচিত হল এপেক্স

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৯ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২৩
আবারও সেরা জুতার ব্র্যান্ড নির্বাচিত হল এপেক্স

বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড-এ ৪র্থ বারের মতো সবচেয়ে পছন্দের রিটেইল জুতার ব্র্যান্ড-এর স্থানটি জিতে নিয়েছে এপেক্স ফুটওয়্যার। নৈপুণ্য, প্রযুক্তি এবং টেকসই পণ্যের অঙ্গীকারের ব্যতিক্রমী সমন্বয়ের মাধ্যমে দেশব্যাপী ক্রেতাদের আস্থা ও প্রশংসা অর্জন করে, আরও একবার এপেক্স এই সম্মানসূচক পুরস্কার অর্জন করলো।

১০,০০০ ক্রেতার ওপর এনসার্স লি. এর করা একটি সমীক্ষার ভিত্তিতে এই সম্মাননা প্রদান করা হয়েছে। ক্রেতাদের পছন্দসই পণ্য তৈরির পাশাপাশি সামগ্রিক সেবায় এপেক্স-এর দক্ষতারই পরিচয় বহন করে এই পুরস্কার। এপেক্স-এর এই ধারাবাহিক সাফল্যে এর নিয়মিত গ্রাহকদেরও রয়েছে গুরুত্বপূর্ণ ভূমিকা।  

ফুটওয়্যারের বাইরেও সেরা মানের এক্সেসরি এবং পোশাক দিয়ে, এপেক্স এখন ফ্যাশন ব্র্যান্ডে রূপ নিয়েছে। ক্রেতাদের সর্বোচ্চ সন্তুষ্টি নিশ্চিত করতে দেশজোড়া ৪৫০টিরও বেশি স্টোরের একটি শক্তিশালী রিটেইল নেটওয়ার্ক তৈরি করেছে এপেক্স। এছাড়াও, নাইকি’র মতো গ্লোবাল ব্র্যান্ডের সাথে সম্পৃক্ততা ফুটওয়্যার শিল্পে এপেক্স-কে দিয়েছে বিশেষ স্থান। 'সততার সাথে সমৃদ্ধি' মিশন নিয়ে গ্রাহকদের জন্য ধারাবাহিকভাবে মানসম্পন্ন পণ্য সরবরাহের ক্রমাগত প্রচেষ্টাই এপেক্স-এর এই অর্জন সম্ভব করেছে।

বাংলাদেশ সময়: ১৩০৯ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২৩
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।