ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

কর্পোরেট কর্নার

ডোমিনোজ পিৎজা এবার চট্টগ্রামের আগ্রাবাদ-জিইসিতে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৪ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৪
ডোমিনোজ পিৎজা এবার চট্টগ্রামের আগ্রাবাদ-জিইসিতে

ঢাকা: বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় পিৎজা চেইন ডোমিনোজ পিৎজা চট্টগ্রামের অন্যতম প্রধান এলাকা জিইসি ও আগ্রাবাদে উদ্বোধন করেছে তাদের ২৫ ও ২৬তম স্টোর।  

গ্রাহকদের ‘চিজি হ্যাপিনেস’র সুযোগ দিতে ওই দুই এলাকায় ২৬ ডিসেম্বর, ২০২৩ ডোমিনোজ পিৎজা আনুষ্ঠানিকভাবে তাদের যাত্রা শুরু করে।

আন্তর্জাতিক মানের ডোমিনোজ পিৎজার এ নতুন দুটি রেস্টুরেন্ট জিইসি ও আগ্রাবাদবাসীরা সাদরে গ্রহণ করেছে।  

বাংলাদেশে ডোমিনোজ পিৎজা চালু হওয়ার পর থেকেই সুস্বাদু খাবারের পাশাপাশি দ্রুততম ডেলিভারির মাধ্যমে মাত্র ৩০ মিনিটেই খাবার পৌঁছে দিচ্ছে গ্রাহকদের দ্বারপ্রান্তে।  

পাইপিং হট পিৎজা, গার্লিক ব্রেড, চকো লাভা কেক ছাড়াও অন্যান্য সুস্বাদু খাবার ও ডেজার্ট সরবরাহ করতে ডোমিনোজ পিৎজা সর্বদা সচেষ্ট।  

এ রেস্টুরেন্ট দুটির উদ্বোধনের সময় ডোমিনোজ পিৎজা বাংলাদেশের ম্যানেজমেন্ট টিম ও অন্যান্য অংশীদারদের সঙ্গে উপস্থিত ছিলেন এসওএস’র ছাত্র-ছাত্রী, যারা এ ফাউন্ডেশনের মাধ্যমে বিনামূল্যে পড়াশোনার সুযোগ পেয়ে থাকে।

জুবিল্যান্ট ফুডওয়ার্কস বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মি. সৌমিল মেহতা বলেন, চট্টগ্রামে আমাদের নতুন রেস্টুরেন্টের জাঁকালো উদ্বোধন ঘোষণা করতে পেরে আমরা রোমাঞ্চিত। ঢাকা বিভাগের বাইরে এটি আমাদের প্রথম পদক্ষেপ।  

তিনি বলেন, ডমিনোজ পিৎজা বাংলাদেশে চালু হওয়ার পর থেকে চট্টগ্রামের গ্রাহকরা বন্দর নগরীতে রেস্টুরেন্ট খোলার জন্য আমাদের অনুরোধ করে আসছেন। চট্টগ্রাম থেকে আমরা যে আগ্রহ দেখেছি তাতে আমরা সবসময় অভিভূত হয়েছি এবং এখন আমরা আনন্দিত যে আমরা একসঙ্গে দুটি রেস্টুরেন্ট খুলে তাদের ইচ্ছা পূরণ করতে পেরেছি। বাংলাদেশে আমাদের ক্রমবর্ধমান গ্রাহকদের চাহিদা মেটাতে আমরা ক্রমাগত আমাদের রেস্টুরেন্ট নেটওয়ার্ক সম্প্রসারিত করছি। এ সম্প্রসারণ দেশজুড়ে আমাদের মূল্যবান গ্রাহকদের সুস্বাদু ও সুবিধাজনক পিৎজা দেওয়ার প্রতিশ্রুতির প্রমাণ।  

মি. সৌমিল মেহতা বলেন, আমরা আমাদের সিগনেচার ফ্লেভার এবং ব্যতিক্রমী সেবা আরও বেশি লোকের কাছে নিয়ে আসতে পেরে উচ্ছ্বসিত ও আমরা চট্টগ্রামের আশেপাশের একটি অবিচ্ছেদ্য অংশ হওয়ার অপেক্ষায় রয়েছি। আমাদের টিম সবাইকে একটি অসামান্য পিৎজা অভিজ্ঞতা দেওয়ার জন্য নিবেদিত এবং আমরা সবাইকে সেবা দিতে বদ্ধ পরিকর।  

ডোমিনোজ পিৎজা চট্টগ্রামের পূর্ব মাদারবাড়ি, পাঠানটুলি, আগ্রাবাদ, গোসাইলডাঙ্গা, মনসুরাবাদ, খুলশী, নাসিরাবাদ, উত্তর লাল খান, দামপাড়া, দক্ষিণ খুলশী, পশ্চিম নাসিরাবাদ, মুরাদপুর এবং আরও অনেক জায়গায় হট পিৎজা সরবরাহ করবে। গুগল প্লে-স্টোর থেকে ‘Domino’s Pizza Bangladesh’ অ্যাপটি ডাউনলোড করে খুব সহজেই হোম ডেলিভারির জন্য অর্ডার করতে পারবেন অথবা ওয়েবসাইট থেকে সরাসরি m.dominos.com.bd-এ অথবা 16656 নম্বরে কল করেও অর্ডার করা যাবে।  

ডোমিনোজ পিৎজা বর্তমানে ঢাকা ও নারায়ণগঞ্জ এ দুই শহরে ২৪টি রেস্টুরেন্ট আছে এবং রেস্টুরেন্টগুলো ধানমন্ডি, পান্থপথ, উত্তরা সেক্টর ১৩, বনানী, মোহাম্মদপুর, ওয়ারী, লক্ষ্মীবাজার, মিরপুর-১২, মিরপুর-২, খিলগাঁও, যমুনা ফিউচার পার্ক, ইস্কাটন, গুলশান-১, বাসাবো, ধানমন্ডি-২৭, বসুন্ধরা আবাসিক এলাকা, বাড্ডা, বনশ্রী, ইসিবি চত্বর, উত্তরা সেক্টর ৬, শান্তিনগর, বেইলি রোড, শেওড়াপাড়া এবং নারায়ণগঞ্জ শহরে অবস্থিত। তাই আগের যেকোনো সময় থেকে এখন আপনার পিৎজা যাত্রা উপভোগ করুন আরও বেশি।

বাংলাদেশ সময়: ১০৪১ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।