ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

এক্সিম ব্যাংকের নির্বাহী ও কর্মকর্তাদের মিলনমেলা

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৪
এক্সিম ব্যাংকের নির্বাহী ও কর্মকর্তাদের মিলনমেলা

ঢাকা: ’সমৃদ্ধির সোপানে আগামীর পথ চলা’ প্রতিপাদ্যকে সামনে রেখে ব্যাংকের নির্বাহী ও কর্মকর্তাদের নিয়ে এক্সিম ব্যাংকের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৩ জানুয়ারি) ঢাকার বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনব্যাপী এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংক ও বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকস এর চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার।

 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ ফিরোজ হোসেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের পরিচালক মোহাম্মদ আব্দুল্লাহ, মো. নূরুল আমিন ফারুক, অঞ্জন কুমার সাহা, লেফটেন্যান্ট কর্নেল (অব.) সিরাজুল ইসলাম বীর প্রতীক (বার), মোহাম্মদ শহিদুল্লাহ, পদ্মা ব্যাংকের চেয়ারম্যান চৌধুরী নাফিজ শরাফত, এনসিসি ব্যাংকের পরিচালক ও আব্দুল মোনেম লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক এ এস এম মাইনুদ্দীন মোনেম, ব্যাংকের সাবেক ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. হুমায়ূন কবীর, শাহ মো. আব্দুল বারী এবং উপব্যবস্থাপনা পরিচালক শেখ বশিরুল ইসলাম, মোহা. জসীম উদ্দীন ভূঞা ও মাকসুদা খানমসহ ব্যাংকের সব নির্বাহী ও কর্মকর্তারা।

বর্ণিল ও ব্যতিক্রমী এ আয়োজনের প্রধান অতিথি মো. নজরুল ইসলাম মজুমদার বেলুন উড়িয়ে এবং জাতীয় পতাকা উত্তোলন করে অনুষ্ঠানের শুভ সূচনা করেন। দিনব্যাপী এ ইভেন্টে ছিল ক্রীড়া প্রতিযোগিতা এবং ব্যাংকের নির্বাহী ও কর্মকর্তাদের সমন্বয়ে গঠিত সাংস্কৃতিক টিমের নানা ধরনের সংগীত ও নাটিকা পরিবেশনা।

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৪
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।