ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

কর্পোরেট কর্নার

ওবায়দুল কাদেরের সঙ্গে রাজ্জাক খান রাজের শুভেচ্ছা বিনিময়

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৪
ওবায়দুল কাদেরের সঙ্গে রাজ্জাক খান রাজের শুভেচ্ছা বিনিময়

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেছেন রাজ্জাক খান রাজ।

চুয়াডাঙ্গা-১ আসনের জনপ্রিয় নেতা বিশিষ্ট সমাজসেবক এম এ রাজ্জাক খান রাজ সিআইপি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পঞ্চমবারের নির্বাচিত সংসদ সদস্য হওয়ায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে নির্বাচনোত্তর সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেছেন।

গত বুধবার দুপুরে ঢাকাস্থ সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের অফিসে কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনাবিষয়ক উপকমিটির সদস্য, মিনিস্টার মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান, এফবিসিসিআইয়ের সাবেক ভাইস প্রেসিডেন্ট, দৈনিক গড়ব বাংলাদেশ পত্রিকার সম্পাদক ও প্রকাশক এম এ রাজ্জাক খান রাজ সিআইপি নির্বাচনোত্তর শুভেচ্ছা ও কুশলয়াদি বিনিময়কালে দুজন দুজনকে কাছে পেয়ে আবেগাপ্লুত হন এবং একসঙ্গে দৃঢ় প্রত্যয়ে চুয়াডাঙ্গাসহ দেশের শিল্প অঙ্গন, সাংস্কৃতিক অঙ্গন, শিক্ষা অঙ্গনসহ সব উন্নয়নে একসঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

এ সময় সড়ক ও পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের চুয়াডাঙ্গা আওয়ামী লীগ ও সব অঙ্গসংগঠনের নেতা-কর্মীদের এম এ রাজ্জাক খান রাজের মাধ্যমে শুভেচ্ছা জানান।

তিনি বলেন, দলের সবাইকে নিয়ে ঐক্যবদ্ধ থাকতে হবে। দলের সবাইকে নেত্রীর নির্দেশে চলতে হবে।

ওবায়দুল কাদের বলেন, নেতিবাচক রাজনীতি চর্চার অন্ধকার ও ষড়যন্ত্রের পথ ছেড়ে বিরোধী দল ইতিবাচক ধারায় ফিরবে বলে আশা করে আওয়ামী লীগ। স্বপ্নের পদ্মা সেতু চালুর পর আজ পর্যন্ত ৪০৩ কোটি টাকা টোল আদায় হয়েছে, যা দেশের অর্থনীতির জন্য একটা সুখবর। অবাধ ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে বিশ্বে বাংলাদেশ বিরল দৃষ্টান্ত স্থাপন করেছে। শেখ হাসিনার হাত ধরে যে উন্নয়ন ঘটেছে তা অব্যাহত রাখতে আবারও দেশের জনগণ শেখ হাসিনাকে ক্ষমতায় বসিয়েছে। জনগণ আর বিএনপি-জামায়াতকে চায় না। চায় শান্তি-উন্নয়ন। এ উন্নয়ন চলমান রাখতে শেখ হাসিনার ওপর ভরসা ও আস্থা রাখুন।

এ সময় এম এ রাজ্জাক খান রাজ সিআইপি বলেন, বর্তমান সরকারের মন্ত্রিপরিষদের সবাইকে শুভেচ্ছার জানানোর সঙ্গে বর্ষীয়ান রাজনীতিবিদ ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গণমানুষের আস্থাভাজন নেতা ওবায়দুল কাদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। উন্নয়নের স্বার্থে বিগত বছরগুলোতে ওবায়দুল কাদেরের নেতৃত্বে সড়ক বিভাগ ও সেতু বিভাগসহ বিভিন্ন খাতে অভূতপূর্ব উন্নয়ন ঘটেছে। তা অব্যাহত থাকলে বাংলাদেশ হবে উন্নত ও আধুনিক স্মার্ট দেশ।  

তিনি বলেন, বর্তমান সরকারের আমলে ব্যাপক উন্নয়ন হয়েছে। আগামী দিনে দেশের জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দিনরাত কাজ করে চলেছেন। তার স্বপ্ন বাস্তবায়নে আমরা সহযোদ্ধা হিসেবে ছিলাম, আছি ও আগামীতে থাকবো।

বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।