ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

কর্পোরেট কর্নার

বিকাশের পে-রোল সল্যুশন ব্যবহার করবে কোয়ালিটি ফিডস

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৪
বিকাশের পে-রোল সল্যুশন ব্যবহার করবে কোয়ালিটি ফিডস

ঢাকা: কর্মীদের বেতন বিতরণে এখন থেকে বিকাশের পে-রোল সল্যুশন ব্যবহার করবে দেশের অন্যতম শীর্ষ পোল্ট্রি, মৎস্য ও গবাদিপশুর খাবার উৎপাদনকারী প্রতিষ্ঠান কোয়ালিটি ফিডস লিমিটেড।  

এ চুক্তির ফলে প্রতিষ্ঠানটির কর্মীরা বিকাশের পে-রোল সল্যুশনের মাধ্যমে সরাসরি তাদের বিকাশ অ্যাকাউন্টে বেতন-ভাতা গ্রহণ করবেন।

এর ফলে একদিকে কর্মীরা যেমন সরাসরি তাদের মোবাইল অ্যাকাউন্টে বেতন-ভাতা পাবেন, অন্যদিকে প্রতিষ্ঠানের জন্য ক্যাশ টাকার ঝামেলা দূর হওয়ায় কর্মীদের সামগ্রিক বেতন ব্যবস্থাপনা আরও সহজ ও সাশ্রয়ী হয়েছে। এ মুহূর্তে দেশজুড়ে ১১ শতাধিক প্রতিষ্ঠান বিকাশের মাধ্যমে তাদের কর্মীদের বেতন-ভাতা পরিশোধ করছে।  

সম্প্রতি বিকাশের সঙ্গে কোয়ালিটি ফিডসের মধ্যে এ সম্পর্কিত একটি চুক্তি স্বাক্ষরিত হয়। বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার আলী আহম্মেদ ও কোয়ালিটি ফিডসের গ্রুপ করপোরেট অ্যান্ড লিগ্যাল অ্যাফেয়ার্স ডিরেক্টর মো. সাফির রহমান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।  

এ সময় আরও উপস্থিত ছিলেন- কোয়ালিটি ফিডসের ফাইন্যান্স অ্যান্ড রিস্ক ম্যানেজমেন্ট ডিরেক্টর মো. বশির রহমান, বিকাশের হেড অব গভর্নমেন্ট প্রজেক্ট অ্যান্ড সেলস মাসরুর চৌধুরীসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।