ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

কর্পোরেট কর্নার

রাজধানীতে অনুষ্ঠিত হলো টাটা ইনট্রা অ্যাপ্লিকেশন ভেহিক্যালস ফেস্টিভ্যাল

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪
রাজধানীতে অনুষ্ঠিত হলো টাটা ইনট্রা অ্যাপ্লিকেশন ভেহিক্যালস ফেস্টিভ্যাল

ঢাকা: দেশের পরিবহন জগতের সমাদৃত নাম নিটল মটরসের আয়োজনে মহাখালীর নিটল নিলয় সেন্টারে অনুষ্ঠিত হলো টাটা ইনট্রা অ্যাপ্লিকেশন ভেহিক্যালস ফেস্টিভ্যাল। ফেস্টিভ্যালে টাটা মটরসের জনপ্রিয় বাণিজ্যিক গাড়ি টাটা ইনট্রা ভি ২০ এর বিভিন্ন ধরনের অ্যাপ্লিকেশন ভেহিক্যালস স্থান পায়।

এ উপলক্ষে নিটল মটরস লিমিটেডের (সেলস অ্যান্ড মার্কেটিং) সিইও মোহাম্মদ তানবীর শহীদ বলেন, বডিসহ এ পিকআপগুলো ক্রেতারা ক্রয় করার পরপরই ব্যবসার কাজে লাগাতে পারবেন। তাই এ রেডি-টু-ইউজ গাড়িগুলো দেশের পরিবহন ব্যবসায়ীদের জন্য নিয়ে আসবে দুর্দান্ত সুবিধা। আধুনিক ও দ্রুত গতির এ পিকআপগুলো পণ্য পরিবহনকে আরও সহজ করে দেয়। টাটা ইনট্রা ভি ২০ পিকআপের অ্যাপ্লিকেশন ভেহিক্যালসগুলোর মজবুত ডিজাইন, সেরা পারফরম্যান্স ও আকর্ষণীয় প্যাকেজ গ্রাহকদের ব্যবসাকে আরও শক্তিশালী করে তুলবে।

গ্রাহকদের ব্যবসার স্ট্যান্ডার্ড বাড়িয়ে দেবে আধুনিক ও স্টাইলিশ পিকআপ টাটা ইনট্রা ভি ২০। পণ্য পরিবহনকে গতিশীল করতে হাইস্পিড পিকআপ টাটা ইনট্রা এর জুড়ি নেই। আর গ্রাহকদের প্রয়োজনকে গুরুত্ব দিয়ে এখন এ পিকআপ পাওয়া যাচ্ছে ৭ ধরনের বডিসহ সেমি হাইডেক, হাইডেক, কাভার্ড ভ্যান (প্লেইন বডি ও করোগেটেড বডি), রেফ্রিজারেটর ভ্যান, এয়ার কন্ডিশনার ভ্যান, চিকেন ক্যারিয়ার বডি, পুলিশ ভ্যান। টাটা মটরসের ‘প্রিমিয়াম টাফ’ ডিজাইন ফিলোসোফির ওপর ভিত্তি করে তৈরি ইনট্রা দেয় পাওয়ার প্যাকড পারফরম্যান্স। এতে রয়েছে স্টেট অব দ্য আর্ট পাওয়ার ট্রেইন প্রযুক্তি, যার সঙ্গে রয়েছে গিয়ার শিফট অ্যাডভাইজর এবং সবচেয়ে বেশি ৪৫ শতাংশ গ্রেডিবিলিটি।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশে টাটা মটরসের কান্ট্রি ম্যানেজার অভিজিৎ দাস শর্মা। এ ছাড়া উপস্থিত ছিলেন- এস এ এইচ ইসমাইল (এক্সিকিউটিভ ডিরেক্টর, নিটল মটরস লিমিটেড), রাহুল কম্বোজ (ডেপুটি জেনারেল ম্যানেজার, এসসিভি অ্যান্ড পিকআপ সেগমেন্ট, ইন্টারন্যাশনাল বিজনেস, টাটা মটরস), আনোয়ার হোসেন রানা (প্রোডাক্ট হেড, নিটল মটরস লিমিটেড)।

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।