ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

খুলনায় সোশ্যাল ইসলামী ব্যাংকের ‘বিজনেস ডেভেলপমেন্ট মিটিং’ অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৪
খুলনায় সোশ্যাল ইসলামী ব্যাংকের ‘বিজনেস ডেভেলপমেন্ট মিটিং’ অনুষ্ঠিত

খুলনার সিএসএস আভা সেন্টারে ২৭ জানুয়ারি অনুষ্ঠিত হয়ে গেল সোশ্যাল ইসলামী ব্যাংক- এর খুলনা অঞ্চলের ‘বিজনেস ডেভেলপমেন্ট মিটিং’।  

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম, আরও উপস্থিত ছিলেন ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ফোরকানুল্লাহ, আব্দুল হান্নান খান ও মোহাম্মদ হাবীবুর রহমান, মার্কেটিং এন্ড ব্র্যান্ড কমিউনিকেশন ডিভিশনের প্রধান মোঃ মনিরুজ্জামান, খুলনা অঞ্চলের আঞ্চলিক প্রধান মোহাম্মদ মোসলেহ উদ্দিন, খুলনা অঞ্চলের সকল শাখার ব্যবস্থাপক সহ অন্যান্য ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ।

সভায় খুলনা অঞ্চলের সার্বিক ব্যবসা পরিস্থিতি নিয়ে পর্যালোচনা করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম বলেন, বৈশ্বিক নানা প্রতিকূলতার মধ্যেও আমাদের ব্যাংকের সব সূচক ইতিবাচক ধারায় রয়েছে এবং ইতিমধ্যে আমরা ২০২৪ সালের বাজেট প্রণয়ন ও তা বাস্তবায়নে কর্মকৌশল নির্ধারণ করেছি। তিনি ব্যাংকের চলতি বছরের লক্ষ্যমাত্রা অর্জনে আরো সচেষ্ট হওয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৪
এমএম 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।