ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

অবশেষে উদ্ধার হলো ‘ভোলা যায় না’ রহস্য

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৪
অবশেষে উদ্ধার হলো ‘ভোলা যায় না’ রহস্য

হঠাৎ করেই ফেসবুক টাইমলাইনে চোখে পড়েছিলো সোশ্যাল ইনফ্লুয়েন্সারদের অদ্ভুত সব পোস্ট- কী যেন তারা ভুলতে পারছেন না। ইন্টারনেট নেটিজেনদের আগ্রহ ছিল চোখে পড়ার মতো, সবাই জানতে আগ্রহী ছিলেন কী তারা ভুলতে পারছেন না, কেন তাদের টাইমলাইন জুড়ে ‘ভোলা যায় না।

’ প্রশ্ন ছিলো অনেক, সরাসরি উত্তরও পাওয়া যাচ্ছিল না। রেগুলার ফলোয়ারদের মাঝে জমছিলো প্রশ্নের মেঘ। অবশেষে সে রহস্যের উদ্ঘাটন করেছেন তারা নিজেরাই। টাইমলাইনে পোস্ট করেছেন রহস্যের উত্তর।

রুচি বারবিকিউ চানাচুরের দারণ স্বাদ নিয়ে মজাদার ও হিউমার বেসড একটি কমার্শিয়াল লঞ্চ করেছে দেশের স্বনামধন্য FMCG ব্র্যান্ড, স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড। এখানে দেখা যায়, ভোলাগামী একটি বাস তার যাত্রা বন্ধ করে দেয় পথের মাঝে, কারণ বাসের ভেতর দুইজন ইয়াং ছেলে ব্যাগ থেকে রুচি বারবিকিউ চানাচুর খেয়ে নিয়েছে! তাতে কী সমস্যা? সমস্যা নেই। রুচি বারবিকিউ চানাচুরের স্বাদ যেহেতু ভোলা যায় না, তাই এই বাস তো ভোলা যাবে না! এমন শব্দের খেলার একটি মজাদার কনসেপ্ট নিয়ে কমার্শিয়ালটি তৈরি হয়েছে।

এই কমার্শিয়ালের প্রচারণার জন্যই সোশ্যাল ইনফ্লুয়েন্সাররা তাদের টাইমলাইনে করলেন মজার এক কাজ। একের পর এক তারা পোস্ট করলেন ‘ভোলা যায় না’ স্ট্যাটাস! নেটিজেনরা মনে করলো কী না কী তারা ভুলতে পারছেন না! অবশেষে জানা গেলো কী তারা ভুলতে পারছেন না, কী ভোলা যায় না। রুচি বারবিকিউ চানাচুরের স্বাদ- এটা ভোলা যায় না।  

মজার এই রহস্য উদঘাটন হওয়ার পর বেশ মজাই পেয়েছেন ইন্টারনেট ব্যবহারকারীরা। এখন কি তারা দেখবেন নাকি, রুচি বারবিকিউ চানাচুরের এই স্বাদ কি আসলেই ভোলা যায় না?

 

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৪

এমএম      
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।