ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

শুরু হলো এসিআই পিওর ফ্লাওয়ার আয়োজিত ‘বেক ইট বেস্ট’ সিজন ২ 

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৪
শুরু হলো এসিআই পিওর ফ্লাওয়ার আয়োজিত ‘বেক ইট বেস্ট’ সিজন ২ 

ঢাকা: শুরু হয়ে গেল এসিআই পিওর ফ্লাওয়ার আয়োজিত ন্যাশনাল বেকিং প্রতিযোগিতা ‘বেক ইট বেস্ট’ সিজন ২।  

দেশের সব বেকিং অনুরাগীদের বেকিং এর প্রতি ভালোবাসা এবং প্রতিভাকে স্বীকৃতি দিতে এসিআই পিওর ফ্লাওয়ার গত বছর থেকে এ প্রতিযোগিতার আয়োজন করে আসছে।

সেরাদের সেরা বেকিং প্রতিভার খোঁজে তিনটি রাউন্ডে অনুষ্ঠিত হতে যাচ্ছে এ প্রতিযোগিতা।

প্রথম ভাগে অনলাইন কম্পিটিশন রাউন্ডে সারাদেশ থেকে প্রতিযোগীরা ময়দা দিয়ে তৈরি এবং বেক করা যেকোনো খাবার তৈরির প্রণালী ও ছবি পাঠিয়ে খুব সহজেই অংশ নিতে পারবেন এ প্রতিযোগিতায়। প্রাথমিক পর্যায়ে অনলাইন সাবমিশনের ভিত্তিতে ৬০ জন প্রতিযোগীকে সেমি-ফাইনাল রাউন্ডের জন্য বাছাই করা হবে। বাছাইকৃত ৬০ জন সেমি-ফাইনালিস্টের জন্য দেশের অভিজ্ঞ পেস্ট্রি শেফের তত্ত্বাবধানে আয়োজন করা হবে একটি ওয়ার্কশপ। এরপর সেমি-ফাইনালিস্টরা নিজ নিজ বিভাগের নির্ধারিত ভেন্যুতে তার বেক করা খাবার নিয়ে অংশগ্রহণ করবেন। সেমি-ফাইনাল রাউন্ড থেকে বাছাইকৃত সেরা ১২ জন ফাইনালিস্ট ঢাকায় ফাইনাল রাউন্ডে দেশখ্যাত পেস্ট্রি শেফদের উপস্থিতিতে লাইভ বেকিং-এ অংশগ্রহণ করবেন। বিচারকদের রায়ে নির্বাচিত সেরা বিজয়ী পাবেন নগদ এক লাখ টাকা। তাছাড়াও প্রথম ও দ্বিতীয় রানার আপ পাবেন ৫০ হাজার ও ৩০ হাজার টাকা।

সোমবার (২৯ জানুয়ারি) রাজধানীর তেজগাঁও-এ অবস্থিত এসিআই সেন্টারের কনফারেন্স হলে প্রতিযোগিতার উদ্বোধন করেন এসিআই ফুডস অ্যান্ড কমোডিটি ব্র্যান্ডসের বিজনেস ডিরেক্টর ফারিয়া ইয়াসমিন, এসিআই পিওর ফ্লাওয়ার লিমিটেডের বিজনেস ম্যানেজার মইনুর রহমান এবং অন্যান্য কর্মকর্তারা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিচারকমণ্ডলীর সদস্য শেফ আসাদুজ্জামান নুর এবং শেফ মোহাম্মদ ইমতিয়াজ ফয়সাল।

দেশের যেকোনো প্রান্ত থেকে যে কেউ ওয়েবসাইটটি ভিজিট করে প্রতিযোগিতা সম্পর্কে বিস্তারিত জানতে এবং সরাসরি অংশ নিতে পারবেন। ৩০ জানুয়ারি থেকে ৮ ফেব্রুয়ারি পর্যন্ত প্রতিযোগিতার অনলাইন রাউন্ডে অংশগ্রহণ করা যাবে।

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৪
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।