ঢাকা, মঙ্গলবার, ২ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

এপেক্স ফুটওয়্যারের বার্ষিক বিক্রয় সম্মেলন অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৪
এপেক্স ফুটওয়্যারের বার্ষিক বিক্রয় সম্মেলন অনুষ্ঠিত

আশুলিয়ার সামাজিক কনভেনশন সেন্টারে ২০ ফেব্রুয়ারি আয়োজিত হয়ে গেল এপেক্স ফুটওয়্যার লিমিটেড বার্ষিক বিক্রয় সম্মেলন। দিনব্যাপী এই অনুষ্ঠানে সারাদেশের এপেক্স পরিবারের ২ হাজার ৩শ সদস্যের উপস্থিত ছিলেন।

 

সম্মেলনে সভাপতিত্ব করেন এপেক্স এর প্রতিষ্ঠিতা চেয়ারপার্সন সৈয়দ মঞ্জুর এলাহী। আরও উপস্থিত ছিলেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ নাসিম মঞ্জুর, চীফ অপারেটিং অফিসার ফিরোজ মোহাম্মদ, চীফ ফিনান্সিয়াল অফিসার দিলীপ কাজুরিসহ সকল উচ্চপদস্থ কর্মীবৃন্দ।  

সম্মেলনে নানাবিধ আয়োজনের মূল আকর্ষণ ছিল দেশের বিভিন্ন স্থান থেকে আসা কোম্পানির নিজস্ব টিম এর কালচারাল পারফরম্যান্স। তাছাড়াও দেশসেরা সঙ্গীতশিল্পী ও পারফর্মারদের অংশগ্রহণে আরও আনন্দময় হয়ে উঠে আয়োজনটি।

অনুষ্ঠানে পারফরম্যান্স অ্যাওয়ার্ডের মাধ্যমে বছরের সেরা কর্মীদের সম্মানিত করা হয়। এছাড়া র‍্যাফেল ড্র এর মাধ্যমে আকর্ষণীয় পুরস্কারে পুরস্কৃত করা হয় ভাগ্যবান বিজয়ীদের।  

চামড়াশিল্পে উৎকর্ষ সাধনের প্রতিশ্রুতি নিয়ে যাত্রা শুরু করে গত ৩ দশকেরও বেশি সময় ধরে ফুটওয়্যার তৈরি, বিপণন ও বিক্রি করে আসছে এপেক্স। এই দীর্ঘ যাত্রায় পর্যায়ক্রমে জুতার সঙ্গে যোগ হয়েছে রুচিশীল ও নান্দনিক বিভিন্ন আনুষঙ্গিক ফ্যাশন পণ্য।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৪
এমএম
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।