ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

জাঁকালো আয়োজনে শেষ হলো টেকনো স্পার্ক ২০ সিরিজ মিউজিক ফেস্ট

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৩ ঘণ্টা, মার্চ ২, ২০২৪
জাঁকালো আয়োজনে শেষ হলো টেকনো স্পার্ক ২০ সিরিজ মিউজিক ফেস্ট

ঢাকা: বর্ণিল অভিজ্ঞতা ও জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হলো বহুল প্রত্যাশিত টেকনো স্পার্ক ২০ সিরিজ মিউজিক ফেস্ট। ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি, এক্সপো জোন) অনুষ্ঠিত এ ফেস্টে শীর্ষস্থানীয় মোবাইল ফোন নির্মাতা টেকনো তার সর্বশেষ সংযোজন স্পার্ক ২০ প্রো+ উন্মোচন করে।

 

টেকনো স্পার্ক ২০ সিরিজ মিউজিক ফেস্টের মূল আকর্ষণ ছিলেন বিখ্যাত ভারতীয় সঙ্গীতশিল্পী বাদশাহ। জাঁকজমকপূর্ণ এ মিউজিক ফেস্টটি মুগ্ধ করেছে বাংলাদেশসহ অন্যান্য প্রতিবেশী দেশ ভারত, নেপাল ও মালয়েশিয়ার দর্শকদেরও। বাদশাহর সঙ্গে মঞ্চে যোগ দেন ফুয়াদ অ্যান্ড ফ্রেন্ডস, প্রীতম হাসান, জেফার, ব্ল্যাক জ্যাং ও সঞ্জয়সহ প্রখ্যাত বাংলাদেশি শিল্পীরা। সঙ্গীত ও প্রযুক্তির এক মুখর উদযাপনের মাধ্যমে অনুষ্ঠানটি তুলে ধরে নতুন টেকনো স্পার্ক ২০ প্রো+ এর বহুমুখী কার্যকারিতা।

অনুষ্ঠানে আরও ছিল- টেকনো এক্সপেরিয়েন্স জোন, যেখানে প্রায় ২৫০ জনেরও বেশি ইনফ্লুয়েন্সারকে টেকনোর নতুন পণ্যসমূহ এক্সপ্লোর করার পাশাপাশি নতুন ফোনের ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা দিয়ে ছবি তোলার সময় দর্শকদের সঙ্গে সম্পৃক্ত হতে দেখা যায়। ইভেন্টে #tecncomusicfest সোশ্যাল মিডিয়া হ্যাশট্যাগ প্রতিযোগিতায় অন-স্পট অংশগ্রহণ করে দর্শকদের মধ্যে বিজয়ীরা টেকনোর পক্ষ থেকে নতুন হ্যান্ডসেট উপহার পেয়েছে।

বাদশা বলেন, বাংলাদেশকে আমি ভালোবাসি। এ দেশটিকে নিজের দেশের মতোই মনে হয়। যখনই আমি নতুন কোনো গান রিলিজ করি, এটি ভাইরাল হয় প্রথম বাংলাদেশে। বেইলি রোড ট্র্যাজেডির জন্য তিনি ৩০ সেকেন্ড নীরবতা পালন করেন।

অনুষ্ঠানটির বিশেষ আকর্ষণ ছিল আতশবাজি প্রদর্শনী। গান ও আতশবাজির এ সম্মিলিত প্রদর্শনী পারফরম্যান্সে ভিন্ন মাত্রা যোগ করে। এ ছাড়া দর্শকদের উল্লাসধ্বনির সঙ্গে সংগতিপূর্ণ এআই-জেনারেটেড ভিডিও অনুষ্ঠানে যোগ করে বাড়তি ছন্দ ও উত্তেজনা। এ ভিডিওগুলো অনুষ্ঠানটিকে আরও আকর্ষণীয় করে ও লাইভ ইভেন্টটির আমেজ তুলে ধরে। প্রতিবার দর্শকরা উল্লসিত হওয়ার সঙ্গে সঙ্গে এটি তৈরি করে নজরকাড়া ভিজ্যুয়াল ইফেক্টের একটি সিরিজ, যা অনুষ্ঠান দেখার অভিজ্ঞতাকে আরও উপভোগ্য করে তোলে এবং দর্শকদের মনে হয় তারাও অ্যাকশনের অংশ।  

'আই স্মার্ট ইউ' টেকনোলজি বিডি লিমিটেডের সিইও রেজওয়ানুল হক বলেন, আমি টেকনোর প্রতিনিধিত্ব করতে পেরে অত্যন্ত গর্বিত। কেননা এটি এমন একটি ব্র্যান্ড, যা তরুণ ভোক্তাদের ক্রমাগত পরিবর্তনশীল চাহিদা ও আকাঙ্ক্ষার সমাধান করার জন্য দৃঢ়প্রতিজ্ঞ। উদ্ভাবন ও গুণমানের প্রতি আমাদের এ অঙ্গীকার তারুণ্যের গতিশীল এবং প্রাণবন্ত চেতনা সম্পর্কে আমাদের উপলব্ধিরই ফলশ্রুতি। টেকনো স্পার্ক ২০ সিরিজ মিউজিক ফেস্ট তারই একটি প্রমাণ।

টেকনো তাদের ব্র্যান্ড ট্যাগলাইন ‘স্টপ এট নাথিং’ অনুসরণ করে অগ্রগামীদের জন্য নতুন ও সেরা প্রযুক্তি উন্মোচনের জন্য নিবেদিত। স্টাইলিশ ও ইন্টেলিজেন্ট পণ্য তৈরির মাধ্যমে টেকনো বিশ্বব্যাপী তাদের ভোক্তাদের নিজস্ব সাফল্য ও উজ্জ্বল ভবিষ্যৎ অর্জনের প্রচেষ্টা বন্ধ না করার জন্য উৎসাহিত করে চলেছে।  

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, মার্চ ০২, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।