ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

দ্বীন এর নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর এনামুল হক বিজয় 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, মার্চ ২০, ২০২৪
দ্বীন এর নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর এনামুল হক বিজয় 

দেশের প্রথম ডেনিম ব্র্যান্ড দ্বীন এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন ক্রিকেটার এনামুল হক বিজয়। এখন থেকে ব্র্যান্ডটির বিভিন্ন বিপণন ও প্রচারণামূলক কার্যক্রমে অংশ নেবেন তিনি।

বাংলাদেশ ক্রিকেট টিমের টপ-অর্ডার ব্যাটসম্যান এনামুল হক বিজয়কে শুভেচ্ছাদূত করে চুক্তি সই করেছে জনপ্রিয় ডেনিম ব্র্যান্ড দ্বীন। সম্প্রতি ব্র্যান্ডটির হেডকোয়ার্টারে এই চুক্তি সই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দ্বীন কমার্সের সহ-প্রতিষ্ঠাতা ও সিইও শাহরিয়ার পারভেজসহ প্রতিষ্ঠানটির উচ্চপদস্থ কর্মকর্তাগণ।

আধুনিক ডেনিম ফ্যাশন, প্রযুক্তি, ডিজাইন ও উদ্ভাবনের মধ্য দিয়ে ফ্যাশান এবং লাইফস্টাইল জগতে নতুন মাত্রা যোগ করেছে দ্বীন। ফ্যাশান সচেতন তরুণদের মধ্যে দ্রুত জনপ্রিয়তা পেয়েছে ব্র্যান্ডটি।

কৈশোর থেকেই ডেনিম ফ্যাশানের ভক্ত এনামুল হক বিজয়। সেই সূত্র ধরেই এই ডেনিম ব্র্যান্ডটির সাঙ্গে পথ চলা এনামুলের। ব্র্যান্ডটির সহ-প্রতিষ্ঠাতা ও সিইও শাহরিয়ার পারভেজ বলেন, ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে এনামুল হক বিজয়কে পেয়ে আমরা অত্যন্ত উচ্ছ্বসিত। আমাদের বিশ্বাস, তরুণদের মধ্যে ডেনিম ফ্যাশানকে তুলে ধরতে এনামুল হক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। এখন থেকে ব্র্যান্ডটির বিভিন্ন বিপণন ও প্রচারণামূলক কার্যক্রমে অংশ নিবেন তিনি।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, মার্চ ২০, ২০২৪
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।