ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

সিটি ব্যাংক-পাইওনিয়ার ইন্স্যুরেন্সের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৪
সিটি ব্যাংক-পাইওনিয়ার ইন্স্যুরেন্সের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি

ঢাকা: ব্যাংকাসুরেন্স ব্যবসার অধীনে নন-লাইফ ইন্স্যুরেন্স পলিসি বিক্রয় শুরু করার লক্ষ্যে সিটি ব্যাংক পাইওনিয়ার ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে।  

মঙ্গলবার (৩০ এপ্রিল) সিটি ব্যাংকের প্রধান কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

 

বাংলাদেশ ব্যাংক এবং বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ) কর্তৃক জারিকৃত ব্যাংকাসুরেন্স নির্দেশিকার আলোকে সিটি ব্যাংক তার গ্রাহকদের কাছে রিলায়েন্স ইন্স্যুরেন্স লিমিটেডের ইস্যুকৃত বিমা পলিসি অফার করবে।  

সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাসরুর আরেফিন এবং পাইওনিয়ার ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ শাহরিয়ার আহসান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।  

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সিটি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শেখ মোহাম্মদ মারুফ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মাহবুবুর রহমান, চিফ ইনফরমেশন অফিসার কাজী আজিজুর রহমান, হেড অব করপোরেট ব্যাংকিং, নুরুল্লাহ চৌধুরী, চিফ ইকোনমিস্ট অ্যান্ড কান্ট্রি বিজনেস ম্যানেজার আশানুর রহমান, হেড অব রিটেল ব্যাংকিং অরূপ হায়দার, হেড অব এইচ আর নিশাত আনোয়ার, হেড অব ব্যাংকাসুরেন্স সুবীর কুমার কুণ্ডু এবং পাইওনিয়ার ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের এস এম মিজানুর রহমান, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও কোম্পানি সেক্রেটারি, এস এম জসিম উদ্দিন, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর, রুহীদাস কর্মকার, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজিং ডিরেক্টর, এম নাজিব ইকবাল, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্টসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।