ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

কর্পোরেট কর্নার

দেশে যাত্রা শুরু করলো স্পোর্টসওয়্যার ব্র্যান্ড অ্যাডিডাস

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, মে ১৪, ২০২৪
দেশে যাত্রা শুরু করলো স্পোর্টসওয়্যার ব্র্যান্ড অ্যাডিডাস

ঢাকা: ঢাকার গুলশানে বিশ্বখ্যাত স্পোর্টসওয়্যার ব্র্যান্ড অ্যাডিডাস এর নতুন ফ্ল্যাগশিপ স্টোরের বহুল প্রত্যাশিত যাত্রা শুরু হয়েছে। ডিবিএল গ্রুপের হাত ধরে দেশের বাজারে প্রবেশ করলো ব্র্যান্ডটি।

অ্যাক্টিভ লাইফস্টাইল বা নিত্য ব্যবহার্যসহ-অত্যাধুনিক স্টোরটিতে ক্রীড়াবিদ এবং ক্রীড়ানুরাগী সবার জন্যই থাকছে পছন্দসই পণ্যের সমাহার।

নতুন অ্যাডিডাস ফ্ল্যাগশিপ স্টোরের উদ্বোধন অনুষ্ঠানটি ১১ মে অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানে ডিবিএল গ্রুপের বোর্ড অব ডিরেক্টরস এবং অন্যান্য কর্মকর্তারাসহ বিশিষ্ট অতিথিরা উপস্থিত ছিলেন।

চার হাজার স্কয়ার ফিট ফ্ল্যাগশিপ স্টোরটিতে পারফরম্যান্সের পাশাপাশি স্টাইলের গুরুত্বকে মাথায় রেখে, থাকছে অ্যাডিডাস অরিজিনালস সিরিজের বৈচিত্র্যময় কালেকশন। আরামের সঙ্গে স্টাইলের একটি দারুণ সংমিশ্রণ চান – এমন গ্রাহকদের জন্যই এ অংশটি। আইকনিক স্ট্রিটওয়্যার ক্লাসিক থেকে শুরু করে ট্রেন্ড-সেটিং পোশাক পর্যন্ত-নানা রসায়নের মাধ্যমে নিজের মতো করে নিজের ব্যক্তিত্বকে ফুটিয়ে তোলার জন্য সবকিছুই পাওয়া যাবে এখানে।

ক্রীড়া সামগ্রী ও পোশাকের বাজারে বিশ্বজুড়ে প্রসিদ্ধ ও শীর্ষস্থানীয় ব্র্যান্ড হিসেবে অ্যাডিডাস সবসময়ই চায় আধুনিক প্রযুক্তির ব্যবহার ও উদ্ভাবনকে গুরুত্ব দিতে। তাদের নতুন ফ্ল্যাগশিপ স্টোরটিতেও দেখতে পাওয়া যাবে এর ছোঁয়া। গ্রাহকেরা নতুন ফ্ল্যাগশিপ স্টোরে এসে সরাসরি নিতে পারবেন এ খ্যাতনামা ব্র্যান্ডটির অভিজ্ঞতা।  

অ্যাডিডাস ফ্ল্যাগশিপ স্টোর এখন আর কোনো ভবিষ্যৎ কল্পনা নয়, বরং এটি একটি প্রাণবন্ত বাস্তবতা যা আপনার স্টাইলের সব প্রয়োজনকে মেটাতে সাহায্য করবে।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, মে ১৪, ২০২৪
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।