ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

কর্পোরেট কর্নার

বার্জার পেইন্টস নিয়ে এলো নতুন প্রোডাক্ট ‘বার্জার লাক্সারি সুপার সিল্ক’

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, মে ১৯, ২০২৪
বার্জার পেইন্টস নিয়ে এলো নতুন প্রোডাক্ট ‘বার্জার লাক্সারি সুপার সিল্ক’

ঢাকা: দেশের শীর্ষ পেইন্ট সলিউশন ব্র্যান্ড, বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড বাজারে নিয়ে এলো তাদের নতুন প্রোডাক্ট, ‘বার্জার লাক্সারি সুপার সিল্ক’। ঘরের দেয়াল রাঙাতে যারা নান্দনিকতা এবং অভিনবত্বকে প্রাধান্য দেন তাদের কথা মাথায় রেখেই বার্জার নিয়ে এসেছে নতুন এ প্রোডাক্ট।

লাক্সারি সুপার সিল্কের অতি-মসৃণ এবং গ্লসি ফিনিশ একদিকে যেমন আভিজাত্যের পরিচয় দেয়, আবার একই সঙ্গে পরিশীলিত রুচির প্রকাশ ঘটায়। লাক্সারি ভ্যারিয়েন্টের সব প্রোডাক্ট দুর্দান্ত কালার ক্লারিটি এবং কাভারেজের জন্য অনায়াসেই যেকোনো ঘরের সৌন্দর্য বাড়াতে সক্ষম। একই সঙ্গে ঘরকে দেয় গ্ল্যামারাস লুক, যে লুক জীবনে ইতিবাচক প্রভাব রাখে।

ডায়মন্ড রিফ্লেক্টিভ টেকনোলজি সমৃদ্ধ লাক্সারি সুপার সিল্ক এর সুপার গ্লসি ফিনিশ যে কারও নজর কাড়তে সক্ষম। এর উন্নত অ্যান্টি-ব্যাকটেরিয়াল এবং অ্যান্টি-ভাইরাল বৈশিষ্ট্য ঘরের ভেতরে তৈরি করে স্বাস্থ্যকর পরিবেশ।

লাক্সারি সুপার সিল্কের লো-ভিওসি (ভলাটাইল অরগানিক কমপাউন্ডস) বারবার মনে করিয়ে দেয় পরিবেশের সুরক্ষা নিশ্চিত করতে বার্জারের প্রতিশ্রুতির কথা। এছাড়াও এটি এমনভাবে ডিজাইন করা হয়েছে যাতে করে এর সুপিরিয়ন স্টেইন প্রতিরোধ ক্ষমতা ঘরের দেয়ালকে দেয় দাগ থেকে সুরক্ষা, দীর্ঘদিনের জন্য রাখে সজীব এবং উজ্জ্বল।

লাক্সারি সুপার সিল্ক রঙের ক্ষেত্রে দিচ্ছে বিভিন্ন ধরনের মনোমুগ্ধকর সব শেইডস, যা থেকে নিজের পছন্দমতো শেইড বাছাই করতে পারবে গ্রাহকরা এবং তাদের নান্দনিকতা এবং রুচিশীলতারই প্রকাশ ঘটাতে পারবে। চিরাচরিত ক্লাসিক হোক কিংবা আধুনিক ডিজাইন, বার্জার লাক্সারি সুপার সিল্কের মাধ্যমে ঘরের দেয়ালকে সাজানো যাবে একদম মনের মতো করে।

লিভিং রুমকে নতুনভাবে সাজাতে, বেডরুমকে সুন্দরভাবে উপস্থাপন করতে কিংবা অফিস স্পেসকে গ্ল্যামারাস লুক দিতে বার্জার লাক্সারি সুপার সিল্ক তাই সবার পছন্দের তালিকায় শীর্ষেই থাকবে বলে আশা প্রকাশ করছেন প্রোডাক্ট সংশ্লিষ্টরা। তারা বিশ্বাস করেন, সাধারণ পরিবেশকে বদলে লাক্সারিয়াস রূপ দিতে বার্জার লাক্সারি সুপার সিল্ক অনবদ্য।

নতুন এ প্রোডাক্ট উন্মোচন প্রসঙ্গে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের প্রধান বিপণন কর্মকর্তা তানজিন ফেরদৌস আলম বলেন, ‘আমাদের নতুন লাক্সারি সুপার সিল্ক পেইন্ট যেকোন ঘরের দেয়ালে একটা এলিগেন্ট টাচ আনতে সক্ষম। যারা নিজেদের ঘরকে রাঙাতে নান্দনিকতা এবং অভিনবত্বের মিশেলে সাহসী কোনো উদ্যোগ নিতে ইচ্ছুক, লাক্সারি সুপার সিল্ক তাদের জন্য একদম পারফেক্ট চয়েস বলে আমি মনে করি। ’

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, মে ১৯, ২০২৪
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।