ঢাকা, শনিবার, ২৯ আষাঢ় ১৪৩১, ১৩ জুলাই ২০২৪, ০৬ মহররম ১৪৪৬

কর্পোরেট কর্নার

বার্জার পেইন্টস-এডিসন রিয়েল এস্টেট লিমিটেডের মধ্যে সমঝোতা চুক্তি সই

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, জুন ১২, ২০২৪
বার্জার পেইন্টস-এডিসন রিয়েল এস্টেট লিমিটেডের মধ্যে সমঝোতা চুক্তি সই

ঢাকা: সম্প্রতি দেশের শীর্ষস্থানীয় রং উৎপাদনকারী প্রতিষ্ঠান বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের সঙ্গে স্বনামধন্য আবাসন শিল্প প্রতিষ্ঠান এডিসন রিয়েল এস্টেট লিমিটেডের চুক্তি সই হয়েছে।

এ চুক্তি সই অনুষ্ঠানে এডিসন গ্রুপের চেয়ারম্যান মো. আমিনুর রশিদ এবং বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের চিফ অপারেটিং অফিসার ও পরিচালক মো. মহসিন হাবিব চৌধুরী উপস্থিত ছিলেন।

এ চুক্তির আওতায়, এডিসন রিয়েল এস্টেট লিমিটেডের প্রকল্পগুলো বার্জার পেইন্টস তাদের প্রযুক্তিগত এবং রঙ সংক্রান্ত যাবতীয় সমাধান দেবে এবং এডিসন রিয়েল এস্টেট লিমিটেডের গ্রাহকরা বার্জার পেইন্টসের পণ্য এবং সেবাগুলোর বিশেষ সুবিধা উপভোগ করবেন।

বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের চিফ বিজনেস অফিসার এ কে এম সাদেক নওয়াজ এবং এডিসন গ্রুপের পরিচালক আহমেদ পাশা তাদের নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

অনুষ্ঠানে এডিসন রিয়েল এস্টেট লিমিটেডের অ্যাডিশনাল ডিরেক্টর – কমার্শিয়াল মাসুদ আলম, হেড অব মার্কেটিং অ্যান্ড কাস্টমার এক্সপেরিয়ান্স-মোহাম্মদ তাইয়াবুর রহমান, এজিএম-সাপ্লাই চেইন-সুমন চন্দ্র মজুমদার এবং বার্জার পেইন্টস বাংলাদেশের হেড কর্পোরেট সেলস, প্রোলিংকস এবং এক্সপেরিয়েন্স জোন শাব্বীর আহমাদ; হেড কর্পোরেট সেলস- আসাদুর রহমান; এরিয়া ম্যানেজার–কর্পোরেট সেলস মো. হুমায়ুন কবির উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, জুন ১২, ২০২৪
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।