ঢাকা, শনিবার, ২৮ আষাঢ় ১৪৩১, ১৩ জুলাই ২০২৪, ০৬ মহররম ১৪৪৬

কর্পোরেট কর্নার

‘আদরের গরু বেঁচে মিনিস্টার ফ্রিজ কিনেছি, ফ্রিজ কিনে আবার গরু জিতেছি’

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩১ ঘণ্টা, জুন ১৩, ২০২৪
‘আদরের গরু বেঁচে মিনিস্টার ফ্রিজ কিনেছি, ফ্রিজ কিনে আবার গরু জিতেছি’

ঢাকা: ‘প্রায় দুই বছর পরম যত্নে আমি আমার গরুটি লালন পালন করেছি। অনেকদিন ধরে একটি ফ্রিজ কিনবো বলে পরিবারকে কথা দিয়ে আসছিলাম।

তাই সিদ্ধান্ত নেই, এ কোরবানির ঈদে আদরের গরুটি বিক্রি করে পরিবারের দীর্ঘদিনের স্বপ্ন পূরণ করবো। সেই অনুযায়ী গরুটি আমি ৪-৫ দিন আগে বিক্রি করে দেই। গরু বিক্রি করে একটা ফ্রিজ কিনতে মিনিস্টার শো-রুমে আসি। মিনিস্টার ফ্রিজ ভালো আর দামও আমার সাধ্যের মধ্যে থাকায় মিনিস্টার ফ্রিজ কিনার সিদ্ধান্তই নেই। আমি ভাবতেও পারিনি আদরের গরু বিক্রির টাকায় ফ্রিজ কিনে আবার একটা গরু পেয়ে যাবো। এখনো বিশ্বাস করতে পারছি না, আমি ফ্রিজ কিনে গরু জিতেছি। মিনিস্টার কোম্পানিকে অনেক অনেক ধন্যবাদ আমাদের জন্য এমন একটি অফার রাখার জন্য। ’ নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে এভাবেই জানাচ্ছিলেন আলমডাঙ্গার বাসিন্দা মো. ফারুক হোসাইন।

শুধুমাত্র ফারুক হোসাইনই নয় ফ্রিজ কিনে দেশজুড়ে আরও গরু ফ্রি পেয়েছেন মিরপুর-১ এর মিনিস্টার শো-রুম থেকে ঢাকার বাসিন্দা মো. শাহজাহান, যশোরের তালবাড়ীয়ার মিনিস্টারের শো-রুম থেকে মোসা. জোহরা বেগম, ময়মনসিংহ সদরের মিনিস্টার শো-রুম থেকে মো. শরিফ, নোয়াখালীর ডিলার শো-রুম নাজ ইলেক্ট্রনিক্স থেকে ফ্রিজ কিনে গরু জিতে নিয়েছেন নুরনাহার আক্তার পলি। শুধু গরুই নয়, একটি ফ্রিজ কিনে আরকটি ফ্রিজ ফ্রি পেয়েছেন রাজশাহীর দুর্গাপুরের মো. মুকুল আলী, নারায়ণগঞ্জের পশ্চিম দেওভোগের রোকসানা মমতাজ ও সিলেটের পিকুল মল্লিক।

আসন্ন ঈদুল আজহা উপলক্ষে দেশের জনপ্রিয় দেশীয় ইলেকট্রনিক্স কোম্পানি মিনিস্টার নিয়ে এসেছে ‘ফ্রিজ কিনুন, হাম্বা জিতুন’ অফার। এ অফারে মিনিস্টারের নির্দিষ্ট মডেলের ফ্রিজ কিনে স্ক্র্যাচ কার্ড ঘষেই গ্রাহক পেয়ে যেতে পারেন অসংখ্য গরু ফ্রি, একটি ফ্রিজ কিনে আরেকটি ফ্রিজ ফ্রি, নিশ্চিত ডিসকাউন্টসহ আকর্ষণীয় সব উপহার।

অফার প্রসঙ্গে মিনিস্টার মাইওয়ান গ্রুপের হেড অব ব্র্যান্ড, কে এম জি কিবরিয়া বলেন, ক্রেতাদের উৎসবের আমেজ বাড়িয়ে দিতে প্রতি ঈদেই মিনিস্টার চেষ্টা করে আকর্ষণীয় অফার রাখতে। এবারেও তার ব্যতিক্রম হয়নি। এখন পর্যন্ত আমাদের এ অফারে আমরা ব্যাপক সাড়া পাচ্ছি। ‘ফ্রিজ কিনুন, হাম্বা জিতুন’ অফারে ফ্রিজ কিংবা গরু উপহার পাওয়া মানুষদের উচ্ছ্বাস আর সুন্দর গল্পগুলোই বলে দিচ্ছে আমরা এ আনন্দ সবার সঙ্গে ভাগ করে নিতে কতটা সফল।

সর্বশেষ সব অফারের তথ্য জানতে ভিজিট করুন মিনিস্টার ওয়েবসাইটে https://ministerbd.com/ হটলাইন: 09606 700 700 / ০৯৬০৬ ৭০০ ৭০০।

বাংলাদেশ সময়: ১২৩১ ঘণ্টা, জুন ১৩, ২০২৪
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।