ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

কর্পোরেট কর্নার

বৈশ্বিক নেটওয়ার্ক সম্প্রসারণে একসঙ্গে কাজ করবে কনসিটো ও অ্যাস্ট্রাম

নিউজ ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, জুলাই ৯, ২০২৪
বৈশ্বিক নেটওয়ার্ক সম্প্রসারণে একসঙ্গে কাজ করবে কনসিটো ও অ্যাস্ট্রাম

আন্তর্জাতিক মানের যোগযাযোগ ও জনসংযোগ সেবা প্রদানের লক্ষ্যে ভারতের প্রথম সারির  জনসংযোগ পরামর্শক প্রতিষ্ঠান অ্যাস্ট্রাম-এর সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে বাংলাদেশের স্বনামধন্য জনসংযোগ (পিআর) প্রতিষ্ঠান কনসিটো। এর মাধ্যমে বাংলাদেশে অ্যাস্ট্রাম-এর প্রধান সহযোগী প্রতিষ্ঠান হিসেবে কাজ করবে কনসিটো।

একই সাথে স্থানীয় গ্রাহকদের জন্য বৈশ্বিক পিআর সহায়তা প্রদান করবে অ্যাস্ট্রাম। গ্রাহক ও জনগণের চাহিদা বুঝতে এবং সেই মোতাবেক কাজ করতে ‘সায়েন্স অব পারসুয়েশন’ পদ্ধতি ব্যবহার করে কাজ করে থাকে অ্যাস্ট্রাম।

এই চুক্তির মাধ্যমে, স্থানীয় ও আন্তর্জাতিক গ্রাহকদের জন্য পারস্পারিক সক্ষমতাকে কাজে লাগিয়ে নিরবচ্ছিন্ন ও গবেষণাভিত্তিক বহুমুখী কৌশলগত জনসংযোগ সেবা প্রদান করবে প্রতিষ্ঠান দুটি। কনসিটো ও অ্যাস্ট্রাম-এর কর্মীরা নিত্যনতুন ও বৈচিত্র্যপূর্ণ চিন্তাকে একীভূত করার সুযোগ পাবেন, এর ফলে উভয় প্রতিষ্ঠানের সক্ষমতা বৃদ্ধিতে অন্যন্য মাত্রা যোগ করবে। একইসাথে এই চুক্তির মাধ্যমে নতুন ধারণাসমূহকে বিজ্ঞানভিত্তিক বাস্তবায়ন করতে এবং নিরবচ্ছিন্ন সেবা প্রদানের জন্য পারস্পারিক প্রতিশ্রুতিও সর্বাধিক গুরুত্ব পাবে।

অ্যাস্ট্রাম-এর ফাউন্ডিং ম্যানেজিং পার্টনার আশওয়ানি সিংলা বলেন, বিশ্বব্যাংক ২০৩০ সালের মধ্যে ভারতীয় উপমহাদেশের জন্য ১০ ট্রিলিয়ন ডলারের সম্মিলিত জিডিপি’র পূর্বাভাস দিয়েছে যা ক্লায়েন্টদের জন্য একটি বিরাট সুযোগ হতে পারে। গবেষণাভিত্তিক কর্ম পদ্ধতির সমন্বয় আমাদের একটি শক্তিশালী মাত্রা দিয়েছে, যা এই দ্রুত উন্নয়নশীল অঞ্চলে ক্লায়েন্টদের ব্যবসার সফল অগ্রগতিতে সহায়তা প্রদান করবে। এটি আমাদের শ্রীলঙ্কায় অংশীদারিত্বমূলক চুক্তির অনুরূপ, যা এশিয়ার অর্থনৈতিক অগ্রগতিকে পুঁজি করে আমাদের সামনে এগিয়ে যাওয়ার প্রতিশ্রুতিকে আরও জোরদার করবে।

কনসিটো-এর সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা মানজেনো রায়হান খান বলেন, আমরা অ্যাস্ট্রাম-এর সাথে চুক্তিবদ্ধ হতে পেরে অত্যন্ত আনন্দিত। গবেষণায় অ্যাস্ট্রাম-এর অনন্য দক্ষতা, বিশেষত বেসপোক স্টাডিজের মাধ্যমে তাদের 'উইনিং নলেজ' ধারণা, ক্লায়েন্টদের সর্বোচ্চ সেবা প্রদানের ক্ষেত্রে কনসিটো-এর নিজস্ব স্টাইলের সাথে পুরোপুরি সামঞ্জস্যপূর্ণ।  

২০০৯ সালে প্রতিষ্ঠিত কনসিটো-এর ইন্টিগ্রেটেড কমিউনিকেশন সলিউশন-ভিত্তিক পিআর, ইভেন্টস, ডিজিটাল মার্কেটিং এবং ডিজাইন পরিষেবাগুলো পুরোপুরি অ্যাস্ট্রাম-এর বিভিন্ন পদ্ধতির সাথে সামঞ্জস্যপূর্ণ। এই কৌশলগত অংশীদারিত্ব উভয় প্রতিষ্ঠানের বিশ্বব্যাপি প্রচারে সহায়ক ভূমিকা রাখবে এবং উভয় দেশের গ্রাহকদের বিশেষ সুবিধা প্রদান করবে।

বাংলাদেশ সময়: ১৮১৩ ঘণ্টা, জুলাই ০৯, ২০২৪
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।