ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

কর্পোরেট কর্নার

ব্র্যাক ব্যাংকের সাড়ে ৫ হাজার কোটির নিট ডিপোজিট প্রবৃদ্ধি অর্জন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, জুলাই ১২, ২০২৪
ব্র্যাক ব্যাংকের সাড়ে ৫ হাজার কোটির নিট ডিপোজিট প্রবৃদ্ধি অর্জন

ঢাকা: চলতি বছরের প্রথম ছয় মাসে সাড়ে পাঁচ হাজার কোটি টাকার নিট ডিপোজিট প্রবৃদ্ধি অর্জন করেছে ব্র্যাক ব্যাংকের ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক। ব্যাংকিং খাতের নিট ডিপোজিট প্রবৃদ্ধির অতীতের সব রেকর্ড ভেঙে দেওয়া এ সাফল্য ব্যাংকটির ওপর গ্রাহকের ক্রমবর্ধমান আস্থা, গ্রাহক-কেন্দ্রিক আয়োজন ও গ্রাহকের সঙ্গে ব্যাংকের সৌহার্দ্যপূর্ণ সম্পর্কের প্রতিফলন।

 

বৃহস্পতিবার (১১ জুলাই) ব্র্যাক ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে ব্যাংকটির চেয়ারপারসন মেহেরিয়ার এম হাসান, ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম রেজা ফরহাদ হোসেন ও ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব ব্রাঞ্চেস শেখ মোহাম্মদ আশফাক এক অনুষ্ঠানের মধ্য দিয়ে ডিপোজিট প্রবৃদ্ধির এ সাফল্য উদযাপন করেন।

এ সময় মেহেরিয়ার এম হাসান জোর দিয়ে বলেন, সুশাসনই হলো ব্র্যাক ব্যাংকের গ্রাহক আস্থা অর্জন এবং তা অব্যাহত রাখার মূল ভিত্তি।  

তিনি আরও বলেন, গ্রাহকের সঙ্গে ব্যাংকের চমৎকার সম্পর্কের কারণেই এ অর্জন সম্ভব হয়েছে। ২০২৬ সালের মধ্যে ব্যবসায় দ্বিগুণ করার আমাদের যে লক্ষ্য রয়েছে, সেটি বাস্তবায়নে আমরা সঠিক পথে এগিয়ে যাচ্ছি।  

এমন অর্জন নিয়ে সেলিম আর এফ হোসেন বলেন, ব্র্যাক ব্যাংক শুধু আমাদের গ্রাহকদের ব্যাংকিং পার্টনার নয়, বরং তাদের লাইফস্টাইলের অংশ হিসেবে আর্থিক পরামর্শদাতা হতেও প্রতিশ্রুতিবদ্ধ। ব্রাঞ্চ ও সাব-ব্রাঞ্চের ধারাবাহিক সম্প্রসারণ, গ্রাহকের স্বাচ্ছন্দ্য বিবেচনা করে সেগুলোর স্থান পরিবর্তন, নিবেদিত গ্রাহক সেবা এবং আমাদের ডিজিটাল ব্যাংকিং চ্যানেলের অব্যাহত উন্নয়ন এমন সাফল্য এনে দিয়েছে আমাদের।

অনুষ্ঠানে ব্যাংকের সিনিয়র জোনাল হেড এ কে এম তারেক, তাহের হাসান আল মামুন, রিজিওনাল হেড, ক্লাস্টার ম্যানেজার ও ব্রাঞ্চ ম্যানেজাররা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, জুলাই ১২, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।