ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

কর্পোরেট কর্নার

ফেনীতে বন্যার্তদের সহায়তায় এলিট ফোর্সের ত্রাণ ও উদ্ধার কার্যক্রম

নিউজ ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪১ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৪
ফেনীতে বন্যার্তদের সহায়তায় এলিট ফোর্সের ত্রাণ ও উদ্ধার কার্যক্রম

সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের পাশে দাঁড়াতে এলিট ফোর্স সক্রিয়ভাবে ত্রাণ ও উদ্ধার কার্যক্রম পরিচালনা করছে।  

ফেনী জেলার বন্যাকবলিত এলাকায় এলিট ফোর্সের পক্ষ থেকে একটি ত্রাণ দল গঠন করা হয়েছে।

দলটি ইতোমধ্যে, ফেনী পুলিশ লাইন গেইট সংলগ্ন হাজারি রোডে একটি ত্রাণ ক্যাম্প স্থাপন করেছে, যেখানে খাবার, ওষুধ, বিশুদ্ধ পানি এবং অন্যান্য জরুরি সামগ্রী বিতরণের জন্য প্রস্তুত রাখা হয়েছে। জরুরি প্রয়োজনে এই ক্যাম্প থেকে ত্রাণ সংগ্রহ করা যাবে।

এই বন্যা পরিস্থিতিতে, এলিট ফোর্সের টিম সারাদিন ধরে ফেনী এবং পার্শ্ববর্তী এলাকায় বন্যাকবলিত মানুষদের মাঝে ত্রাণ বিতরণ করছে। তারা চেষ্টা করছে এমন এলাকাগুলোতে ত্রাণ পৌঁছাতে যেখানে এখনো পর্যাপ্ত সহায়তা পৌঁছায়নি। তারা জানায় যে, বর্তমান সাপ্লাই পর্যাপ্ত নয় এবং আরও বেশি পরিমাণে খাবার পানি ও অন্যান্য ত্রাণ সামগ্রী প্রয়োজন। এলিট ফোর্স টিম তা মোকাবেলার জন্য প্রস্তত আছে।

গত ২৩ আগস্ট, এলিট ফোর্সের উদ্যোগে গঠিত একটি দক্ষ রেসকিউ টিম ২টি বোট নিয়ে তারা ভোর ৪টা পর্যন্ত অভিযান চালিয়ে বন্যায় আটকে পড়া ৫টি পরিবার এবং প্রায় ৫০ জন হারিয়ে যাওয়া মানুষকে উদ্ধার করেছে।

এলিট ফোর্সের পরিচালক শরীফ শাহাম জানান, এলিট ফোর্স সকল সহযোগী এবং শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞ। আসুন, সবাই মিলে এই সংকটময় মুহূর্তে বন্যাকবলিত মানুষদের পাশে দাঁড়াই। দেশকে ভালোবাসি, দেশের জন্য এগিয়ে আসি।

এছাড়াও, এলিট ফোর্সের ৭টি বিভাগীয় অফিস, বিভিন্ন জেলার জোনাল অফিস এবং ট্রেনিং সেন্টারের সকল কর্মী তাদের একদিনের বেতন অনুদান হিসেবে দান করেছেন।

বাংলাদেশ সময়: ১২৪১ ঘণ্টা, আগস্ট ৩১,২০২৪
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।