ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

কর্পোরেট কর্নার

বন্যার্তদের পাশে ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২৪
বন্যার্তদের পাশে ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি

ঢাকা: বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি (আইএসইউ)।  

২৯ থেকে ৩১ আগস্ট তিন দিনব্যাপী কুমিল্লার বুড়িচং, বাকশীমূল, লাকসামের মনপাল ও নাঙ্গলকোটের পদুয়া দক্ষিণ পাড়াসহ আশপাশের বন্যাদুর্গত এলাকার মানুষের কাছে ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির পক্ষ থেকে খাদ্যসামগ্রী, পোশাক ও প্রয়োজনীয় জিনিসপত্র পৌঁছে দেন আইএসইউ শিক্ষক-শিক্ষার্থীরা।

আইএসইউ’র শিক্ষক-কর্মকর্তাদের একদিনের বেতন, আইএসইউ বোর্ড অব ট্রাস্টিজের সম্মানিত সদস্য ও শিক্ষার্থীদের থেকে সংগৃহীত অর্থ দিয়ে এ খাদ্যসামগ্রী ও প্রয়োজনীয় জিনিসপত্র দেওয়া হয়।

আইএসইউ’র উপাচার্য প্রফেসর ড. আব্দুল আউয়াল খানের নির্দেশে ও ট্রেজারার (ভারপ্রাপ্ত) এইচ টি এম কাদের নেওয়াজের সহযোগিতায় বন্যায় অসহায় ও ক্ষতিগ্রস্তদের পাশে দ্রুততার সঙ্গে দাঁড়ানোর জন্য দুর্গত এলাকার ৭০০ পরিবারের জন্য এ খাদ্যসামগ্রী পৌঁছে দেন ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মনিরুল হাসান মাসুম, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক জগলুল হক মৃধা, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মুজিবুর রহমান মজুমদার, ডেপুটি লাইব্রেরিয়ান আবু জাফর মো. সাইফুল্লাহ, অ্যাডমিশন অফিসার শারমিন সুলতানা, গোলাম রাব্বানীসহ শিক্ষার্থীরা। দ্রুত সময়ের মধ্যে ত্রাণ সামগ্রী পৌঁছে দিতে পারায় উপাচার্য আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেন।

আইএসইউ ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষক প্রফেসর মোহাম্মদ আলী জানান, ৭০০ পরিবারের জন্য খাদ্যসামগ্রীর পাশাপাশি ৪০০০ পোশাক, নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র ও ৩০০০ মানুষের মধ্যে রান্না করা খাবার বিতরণ করা হয়। দেশের যেকোনো ক্রান্তিলগ্নে ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির শিক্ষক-শিক্ষার্থীরা মানুষের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

এ সময় সার্বিক সহযোগিতার জন্য স্থানীয় স্বেছাসেবকদের ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।