ঢাকা, মঙ্গলবার, ২৬ ভাদ্র ১৪৩১, ১০ সেপ্টেম্বর ২০২৪, ০৬ রবিউল আউয়াল ১৪৪৬

কর্পোরেট কর্নার

প্রবাসী কল্যাণ ব্যাংকে রেমিট্যান্স আসবে সিটি ব্যাংকের সহযোগিতায়

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২৪
প্রবাসী কল্যাণ ব্যাংকে রেমিট্যান্স আসবে সিটি ব্যাংকের সহযোগিতায়

ঢাকা: প্রবাসী কল্যাণ ব্যাংক ও সিটি ব্যাংক পিএলসি’র মধ্যে রেমিট্যান্স সংক্রান্ত এক গুরুত্বপূর্ণ চুক্তি সই হয়েছে। এই চুক্তির আওতায় এখন থেকে প্রবাসী কল্যাণ ব্যাংকের গ্রাহকরা সিটি ব্যাংকের মাধ্যমে বৈধ চ্যানেলে আসা রেমিট্যান্স প্রবাসী কল্যাণ ব্যাংকের শাখাগুলো থেকে ক্যাশ হিসেবে উত্তোলন করতে পারবেন।

 

এর ফলে প্রবাসী কল্যাণ ব্যাংক থেকে ঋণ নিয়ে বিদেশে যাওয়া এক লাখ ৪৫ হাজার প্রবাসী বাংলাদেশি ওই ব্যাংকে তাদের লোনের কিস্তিও সহজে পরিশোধ করতে পারবেন।  

এর দ্বিতীয় ধাপে সিটি ব্যাংকের সঙ্গে চুক্তিবদ্ধ বিশ্বব্যাপী ছড়ানো এক্সচেঞ্জ হাউজগুলো থেকে প্রবাসীরা তাদের রেমিট্যান্স সরাসরি প্রবাসী কল্যাণ ব্যাংকেই পাঠাতে পারবেন। এ লক্ষ্যে সিটি ব্যাংক এখন আট দেশের এক্সচেঞ্জ হাউসগুলোর সঙ্গে কাজ করছে।

এই চুক্তি সই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের উপদেষ্টা ড. আসিফ নজরুল, ব্যাংকটির চেয়ারম্যান ও মন্ত্রণালয়ের সচিব মো. রুহুল আমিন, প্রবাসী কল্যাণ ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. মজিবর রহমান এবং সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাসরুর আরেফিন।  

অনুষ্ঠানে উভয় ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।