ঢাকা, মঙ্গলবার, ২৬ ভাদ্র ১৪৩১, ১০ সেপ্টেম্বর ২০২৪, ০৬ রবিউল আউয়াল ১৪৪৬

কর্পোরেট কর্নার

দারাজ বর্ষপূর্তি উপলক্ষে সপ্তাহব্যাপী শপিংয়ে ব্যাপক ছাড়

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২৪
দারাজ বর্ষপূর্তি উপলক্ষে সপ্তাহব্যাপী শপিংয়ে ব্যাপক ছাড়

ঢাকা: প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শপিংয়ে ব্যাপক ছাড়ের ব্যবস্থা করেছে অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশের কর্তৃপক্ষ। ৯ দশমিক ৯ বর্ষপূর্তি সেল চলবে ৯ সেপ্টেম্বর থেকে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত।

গ্রাহকরা পাবেন ফ্রি ডেলিভারি, ভাউচার ও আকর্ষণীয় ফ্ল্যাশ সেল।

গ্রাহকদের প্রতি কৃতজ্ঞতা জানাতে, দারাজ দিচ্ছে ১ কোটি টাকা মূল্যমানের ভাউচার, যা দারাজ অ্যাপ থেকে নির্দিষ্ট ব্যানারে ক্লিক করে সংগ্রহ করা যাবে। পাশাপাশি এবারের সেলে ১ কোটিরও বেশি পণ্য পাওয়া যাবে ফ্রি ডেলিভারির সুবিধাসহ, যা ২৯৯ টাকার বেশি অর্ডারে প্রযোজ্য। গ্রাহকরা দারাজ অ্যাপের ‘ফ্রি ডেলিভারি’ ব্যানারে ক্লিক করে ভাউচার সংগ্রহ করতে পারবেন, যা সীমিত সময়ের জন্য এবং আগে এলে আগে পাবেন ভিত্তিতে দেওয়া হচ্ছে।

একটি বিশেষ অফার হচ্ছে ‘অ্যানি ৩’, যেখানে সর্বনিম্ন ৭০ টাকা থেকে শুরু করে তিনটি পণ্যের বান্ডেল কেনার সুযোগ রয়েছে। ৩০ হাজার পণ্যের মধ্যে এই বান্ডেল অফার গ্রাহকদের জন্য সাশ্রয়ের চমৎকার সুযোগ দিচ্ছে। এছাড়াও আকর্ষণীয় ফ্ল্যাশ সেলে প্রতিদিন বিভিন্ন ক্যাটাগরিতে এক হাজার পণ্যের ওপর ৭৫ শতাংশ পর্যন্ত ছাড় থাকবে। এই সীমিত সময়ের ডিলগুলো প্রতিদিন নবায়ন করা হবে, যা গ্রাহকদের ক্যাম্পেইনের অন্যান্য ছাড়ের চেয়েও বেশি সঞ্চয়ের সুযোগ দেবে।

সেলকে আরও আকর্ষণীয় করতে, দারাজ এই ক্যাম্পেইনে শীর্ষস্থানীয় ব্র্যান্ডগুলোর সঙ্গে যুক্ত হয়েছে। এর মধ্যে রয়েছে ম্যারিকো, ইউনিলিভার, লোটো, রেকিট বেনকিজার, ওরাইমো, বাটা, অ্যাপেক্স, আরএফএল অ্যাপ্লায়েন্সেস, হায়ার, বেসাস, সনি স্মার্ট, এবং বিউটি অর্কেস্ট্রা।

ইলেকট্রনিক্স, হোম অ্যাপ্লায়েন্সেস, ফ্যাশন, হোম ডেকোর, মাদার অ্যান্ড বেবি আইটেমস, বিউটি প্রোডাক্টস সহ নানা ক্যাটাগরিতে আকর্ষণীয় সব ডিল থাকছে। নিজের বাড়ি সাজানো থেকে শুরু করে মন মাতানো সব পণ্য কেনাকাটার সুযোগ দারাজের ৯ দশমিক ৯ সেলে পাওয়া যাবে।  

বাড়তি সঞ্চয়ের জন্য, দারাজ বিকাশ, সাউথইস্ট ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, সিটি ব্যাংক, এনসিসি ব্যাংক, ঢাকা ব্যাংক, এবং ইবিএল জিপের (ইএমআই) মতো পেমেন্ট পার্টনারদের সঙ্গে কাজ করছে, যাতে গ্রাহকরা আরও ছাড় এবং নমনীয় পেমেন্ট অপশন উপভোগ করতে পারেন।

বেস্ট প্রাইস, ফ্ল্যাশ সেল, ফ্রি ডেলিভারি, এবং ব্যাংক ডিসকাউন্টসহ, দারাজ ৯.৯ বর্ষপূর্তি সেল নিশ্চিত করছে গ্রাহকদের জন্য এক আনন্দময় এবং মূল্যবান শপিং অভিজ্ঞতা।

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।