ঢাকা, মঙ্গলবার, ২৬ ভাদ্র ১৪৩১, ১০ সেপ্টেম্বর ২০২৪, ০৬ রবিউল আউয়াল ১৪৪৬

কর্পোরেট কর্নার

আকিজ সিরামিকস বাজারে নিয়ে এলো নতুন সাইজের বড় টাইলস

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২৪
আকিজ সিরামিকস বাজারে নিয়ে এলো নতুন সাইজের বড় টাইলস

ঢাকা: বাসাবাড়ি বা কমার্শিয়াল স্পেসগুলোতে লাক্সারিয়াস লুক দেওয়ার জন্য সারাবিশ্বে বড় সাইজের টাইলস ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে আকিজ সিরামিকস তাদের প্রিমিয়াম সিরিজ ক্যাথেনা ১০০×১০০ সিএম বা ১০০০×১০০০ মিমি সাইজের ফ্লোর টাইলস দেশে উৎপাদন ও বাজারজাতকরণ শুরু করেছে।

দেশের প্রস্তুতকৃত বিশ্বমানের এ টাইলস বিদেশি পণ্যের ওপর থেকে নির্ভরশীলতা কমাবে, যা বিদেশ থেকে আমদানি করা টাইলসগুলোর তুলনায় টেকসই ও বিভিন্ন রকমের সারফেস নির্বাচনের অপশনও।

আকিজ সিরামিকস দেশের সেরা টাইলস ব্র্যান্ড তাদের নান্দনিক ডিজাইন, বিভিন্ন সারফেস ও সাইজের বিচিত্রের জন্য পরিচিত। নতুন বাজারে আসা ১০০×১০০ সিএম সাইজের বড় হাই-গ্লস  টাইলস বাসাবাড়ি বা কমার্শিয়াল স্পেসকে দেয় নান্দনিক, মডার্ন ও লাক্সারিয়াস লুক।

উন্নত প্রযুক্তির নিজস্ব ফ্যাক্টরিতে তৈরি দেশের সবচেয়ে বড় এই টাইলস বাজারে আনার মাধ্যমে আকিজ সিরামিকস বরাবরের মতোই নান্দনিক সৌন্দর্য, ফাংশনাল পারফর্ম্যান্স ও অনন্য কারু নৈপুণ্যের এক নতুন মানদণ্ড স্থাপন করেছে। টাইলসের বাজারে এই নতুন সংযোজন শুধু যে ক্রেতাদের ঘরের ইন্টেরিয়র উন্নত করতে ভূমিকা রাখার পাশাপাশি গুণগত মান ধরে রেখে আকিজ সিরামিকসের এগিয়ে যাওয়ার সবসময়ের প্রতিশ্রুতিকে আরও দৃঢ় করেছে।

বিস্তারিত জানতে ক্লিক করুন:

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০২৪
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।