ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

কর্পোরেট কর্নার

ব্র্যাক ব্যাংকের খিলগাঁও শাখা উদ্বোধন  

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২৪
ব্র্যাক ব্যাংকের খিলগাঁও শাখা উদ্বোধন  

ঢাকা: গ্রাহকদের উন্নত, আধুনিক ও সুবিধাজনক ব্যাংকিং সেবা দিতে নতুন ও বড় পরিসরে খিলগাঁও শাখা উদ্বোধন করেছে ব্র্যাক ব্যাংক।    

সর্বাধুনিক এবং সেরা গ্রাহক সেবা দেওয়ার লক্ষ্যে এ শাখাটি বড় পরিসরে সুসজ্জিত করা হয়েছে।

এর ফলে গ্রাহকরা এখন ব্র্যাক ব্যাংকের সঙ্গে আরও সহজ ও আনন্দদায়ক ব্যাংকিং সেবা উপভোগ করবেন।  

বৃহস্পতিবার (৩ অক্টোবর) ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম আর এফ হোসেন খিলগাঁওয়ের শহীদ বাকী রোডে, হোল্ডিং- ৯০১, প্লট- ৫৮২, ব্লক- সি তে মানামা চন্দ্রদ্বীপে আনুষ্ঠানিকভাবে শাখাটির উদ্বোধন করেন।  

এ সময় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব ব্রাঞ্চ ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক শেখ মোহাম্মদ আশফাক। সিনিয়র জোনাল হেড-নর্থ এ কে এম তারেক, সিনিয়র জোনাল হেড-সাউথ তাহের হাসান আল মামুন ও ব্রাঞ্চ ডিস্ট্রিবিউশন নেটওয়ার্কের ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন। জায়গাটি লাইফস্টাইল ব্র্যান্ড শপ, রেস্তোরাঁ, কফি শপ ও ব্যবসা-বাণিজ্যের জন্য বিখ্যাত।  

খিলগাঁওয়ের এ বাণিজ্যিকভাবে গুরুত্বপূর্ণ স্থানে শাখা ও প্রিমিয়াম ব্যাংকিং লাউঞ্জের নতুন আঙ্গিকে রূপান্তর অবকাঠামো আধুনিকায়নের মাধ্যমে উন্নত গ্রাহক সেবা নিশ্চিতের ব্যাপারে ব্র্যাক ব্যাংকের প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করে।  

১৮৭টি শাখা, ৫৩টি উপশাখা, ৩৩০টি এটিএম, ৪৫৬টি এসএমই ইউনিট অফিস এবং ১ হাজার ৮০টি এজেন্ট ব্যাংকিং আউটলেট নিয়ে বর্তমানে ব্র্যাক ব্যাংক বাংলাদেশের সবচেয়ে বিস্তৃত ব্যাংকিং নেটওয়ার্কগুলোর মধ্যে অন্যতম একটি।  

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।