ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

কর্পোরেট কর্নার

‘বেস্ট বিজনেস পারসন অব দ্য ইয়ার’ সম্মাননা পেলেন সেখ বশির উদ্দিন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৪
‘বেস্ট বিজনেস পারসন অব দ্য ইয়ার’ সম্মাননা পেলেন সেখ বশির উদ্দিন

ঢাকা: ২২তম ডিএইচএল-দ্য ডেইলি স্টার বাংলাদেশ বিজনেস অ্যাওয়ার্ডস-এ ‘বেস্ট বিজনেস পারসন অব দ্য ইয়ার’ হিসেবে সম্মানিত হয়েছেন আকিজ বশির গ্রুপ-এর ব্যবস্থাপনা পরিচালক সেখ বশির উদ্দিন।  

তার নেতৃত্ব, ব্যবসায়িক উদ্ভাবন এবং সমাজের প্রতি দায়বদ্ধতার অসামান্য অবদানের জন্য তাকে এ সম্মাননা দেওয়া হয়।

সেখ বশির উদ্দিনের প্রতিষ্ঠিত ‘আকিজ বশির গ্রুপ’ বর্তমানে একটি বহুমুখী গ্রুপ হিসেবে ১৮টি অঙ্গ-প্রতিষ্ঠান পরিচালনা করছে। এর মধ্যে রয়েছে সিরামিক্স টেবিলওয়্যার, বাথওয়্যার, জুট, পার্টিক্যাল বোর্ডস, ডোরস, প্যাকেজিং, গ্লাস এবং অন্যান্য। প্রতিষ্ঠানটি তিনটি দেশে কার্যক্রম পরিচালনা করছে এবং ২৫টিরও বেশি দেশে পণ্য রপ্তানি করছে। একই সঙ্গে, ২৬ হাজার মানুষের কর্মসংস্থান সৃষ্টির পাশাপাশি উৎপাদনশীলতা ও দীর্ঘস্থায়ী উন্নয়নের ওপর গুরুত্ব দিয়ে বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছে।

দেশের অর্থনীতি ও সমাজে বিশেষ অবদান রাখা অগ্রগামী ব্যবসায়ীদের সম্মান জানায় ডিএইচএল-দ্য ডেইলি স্টার বাংলাদেশ বিজনেস অ্যাওয়ার্ডস। এ বছর যে চারটি ক্যাটাগরিতে পুরস্কার দেওয়া হয়েছে, সেগুলো হলো— বিজনেস পারসন অব দ্য ইয়ার, আউটস্ট্যান্ডিং ওম্যান ইন বিজনেস, এন্টারপ্রাইজ অব দ্য ইয়ার এবং বেস্ট ফাইন্যান্সিয়াল ইনস্টিটিউশন অব দ্য ইয়ার।

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০২৪
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।