ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

বার্জার লাক্সারি সিল্ক ইমালশনের ‘স্মৃতির আঙিনা’ ক্যাম্পেইন

সেরা ৩ ভাগ্যবান বিজয়ীর বাড়িতে যাবেন জয়া আহসান

কর্পোরেট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২১
সেরা ৩ ভাগ্যবান বিজয়ীর বাড়িতে যাবেন জয়া আহসান

সব স্মরণীয় মুহূর্তের সাক্ষী হয়ে থাকে আমাদের বাড়ির দেয়ালগুলো। দেয়ালের সেই বিশেষ মুহূর্তের স্মৃতি তুলে ধরতে ‘স্মৃতির আঙিনা’ শীর্ষক ক্যাম্পেইন চালু করেছে বার্জার লাক্সারি সিল্ক ইমালশন।

এই ক্যাম্পেইনের আওতায় মানুষ গল্প আর তাদের প্রিয় মুহূর্তের ছবি শেয়ার করে আকর্ষণীয় পুরস্কারের সঙ্গে জিতে নিতে পারবেন অভিনয়শিল্পী জয়া আহসানের সঙ্গে দেখা করার দারুণ সুযোগ!

ক্যাম্পেইনের আওতায়, গ্র্যান্ড প্রাইজ হিসেবে সেরা তিন ভাগ্যবান অংশগ্রহণকারীর বাড়িতে যাবেন জয়া আহসান। এছাড়াও সেরা ২০ জন অংশগ্রহণকারী তাদের একজন অতিথিকে সঙ্গে নিয়ে জয়া আহসানের সঙ্গে লাঞ্চ বা ডিনারের সুযোগ পাবেন এবং বার্জার এক্সপ্রেস পেইন্টিং সেবায় পাবেন ৫০% ছাড়। এর সঙ্গে সব অংশগ্রহণকারী বার্জার এক্সপ্রেস পেইন্টিং সেবায় উপভোগ করতে পারবেন ১০% ছাড়।  

‘স্মৃতির আঙিনা’ ক্যাম্পেইনের লক্ষ্য অংশগ্রহণকারীদের সৃজনশীলতা তুলে ধরতে উৎসাহিত করার পাশাপাশি দেয়ালের অনন্য সৃষ্টিশীলতায় জোর দেওয়া। ক্যাম্পেইনে অংশ নিতে আগ্রহীদের ভিজিট করতে হবে smritirangina.bergerlse.com. ছবি জমা দেওয়ার শেষ সময় চলতি মাসের ৩১ তারিখ।

এ ব্যাপারে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের সেলস অ্যান্ড মার্কেটিং বিভাগের সিনিয়র জেনারেল ম্যানেজার মহসিন হাবিব চৌধুরী বলেন, ‘দেয়ালে টাঙানো ফ্রেমবন্দি ছবি পুরো পরিবারকে উপস্থাপনের পাশাপাশি পুরনো দিনের সুখময় স্মৃতিগুলোও তুলে ধরে। ‘স্মৃতির আঙিনা’ ক্যাম্পেইন আমাদের মনের গহীনে থাকা প্রিয় মুহূর্তের কথা স্মরণ করিয়ে দেয় এবং সেগুলোকে আরও অর্থবহ করে তুলে। মানুষ এই ক্যাম্পেইনে অংশগ্রহণের মাধ্যমে চমকপ্রদ পুরস্কার জেতার সুযোগ উপভোগ করবেন এমনটাই আমাদের প্রত্যাশা। ’ 

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২১
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।