ঢাকা, সোমবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৪ মার্চ ২০২৪, ২২ শাবান ১৪৪৫

কর্পোরেট কর্নার

ইসলামী ব্যাংক-চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালের মধ্যে চুক্তি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
ইসলামী ব্যাংক-চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালের মধ্যে চুক্তি

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালের মধ্যে করপোরেট সুবিধা সংক্রান্ত একটি সমঝোতা স্মারক সই হয়েছে। সম্প্রতি ব্যাংকের চট্টগ্রাম জোন অফিসে এ সমঝোতা স্মারক সই হয়।

ইসলামী ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলার উপস্থিতিতে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালের ম্যানেজিং ডিরেক্টর ড. এ কে এম ফজলুল হক ও ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর জে কিউ এম হাবিবুল্লাহ এ চুক্তি স্বাক্ষর করেন।  

ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ শাব্বির ও মো. নাইয়ার আজম, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মিজানুর রহমান ভূঁইয়া, মিয়া মো. বরকত উল্লাহ, মো. ইয়াকুব আলী ও মিফতাহ উদ্দীন এবং চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালসহ উভয় প্রতিষ্ঠানের নির্বাহী ও কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।  

এ চুক্তির আওতায় ইসলামী ব্যাংকের কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবারের সদস্য এবং ডেবিট ও খিদমাহ ক্রেডিট কার্ড হোল্ডাররা চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে ডিসকাউন্ট সুবিধা পাবেন।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।