ঢাকা, বৃহস্পতিবার, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩০, ০৮ জুন ২০২৩, ১৯ জিলকদ ১৪৪৪

কর্পোরেট কর্নার

বাংলাদেশ স্টিল রি-রোলিং মিলস লিমিটেডের ৫৯তম বার্ষিক সাধারণ সভা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
বাংলাদেশ স্টিল রি-রোলিং মিলস লিমিটেডের ৫৯তম বার্ষিক সাধারণ সভা

বাংলাদেশ স্টিল রি-রোলিং মিল্স লিমিটেডের ৫৯ তম বার্ষিক সাধারণ সভা বিএসইসির গাইডলাইন অনুসারে অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়,  দুপুর ১২টায় ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হয়।

কোম্পানির চেয়ারম্যান জনাব আলী হোসেন আকবরআলী এফসিএ উক্ত সভায় সভাপতিত্ব করেন। সভাপতি তার স্বাগত বক্তব্যে কোম্পানির বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরেন। তিনি সম্প্রতি গৃহীত সরকারের বিভিন্ন ব্যবসা বান্ধব সিদ্ধান্তের প্রশংসা করেন।

সভায় কোম্পানির ২০২০-২১ অর্থ বছরের নিরীক্ষিত হিসাব বিবরণী এবং পরিচালকমন্ডলীর প্রতিবেদন অনুমোদিত হয়।

শেয়ারহোল্ডারগণ সর্বসম্মতিক্রমে ২০২১-২২ অর্থ বছরের জন্য কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক, পরিচালক এবং নিরীক্ষক নিয়োগ করেন। সভায় কোম্পানির সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক জনাব আমীর আলীহোসেন পরিচালকমন্ডলীর বিবরণী উপস্থাপন করেন এবং কোম্পানির বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় ও ভবিষ্যৎ কর্ম পরিকল্পনা সম্পর্কে শেয়ারহোল্ডারদের অবহিত করেন।

শেয়ারহোল্ডারগণ তাদের নিজ নিজ বি.ও আইডি দিয়ে ওয়েব লিংকে প্রবেশ করে উক্ত বার্ষিক সাধারণ সভায় অংশগ্রহণ করেন এবং কোম্পানির ৫০ শতাংশ নগদ লভ্যাংশসহ সব এজেন্ডা সমূহ সর্বসম্মতিক্রমে অনুমোদন করেন।

সভায় শেয়ারহোল্ডারগণ নিরীক্ষিত হিসাব বিবরণীসহ বিভিন্ন বিষয়ের উপর প্রশ্ন করেন এবং সম্মানিত কোম্পানি সচিব তাদের প্রশ্নের উত্তর প্রদান করেন।

এছাড়াও শেয়ারহোল্ডারগণ তাদের মূল্যবান মন্তব্যে কোম্পানির পরিচালকমন্ডলী এবং ব্যবস্থাপনার প্রতি গভীর আস্থা, বিশ্বাস ও নির্ভরতার কথা পুনঃব্যক্ত করেন। উক্ত ভারচুয়াল সভায় কেম্পানির ব্যবস্থাপনা পরিচালক, পরিচালকমন্ডলী, কোম্পানি সচিবসহ বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার যোগদান করেন।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa