ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

মিনিস্টার গ্রুপের সঙ্গে শাহজালাল ইক্যুইটি ম্যানেজমেন্টের চুক্তি

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
মিনিস্টার গ্রুপের সঙ্গে শাহজালাল ইক্যুইটি ম্যানেজমেন্টের চুক্তি

ঢাকা: মিনিস্টার গ্রুপের প্রধান কার্যালয়ে মিনিস্টার গ্রুপের সঙ্গে শাহজালাল ইক্যুইটি ম্যানেজমেন্ট লিমিটেডের একটি দ্বিপাক্ষিক চুক্তি সই হয়েছে।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) মিনিস্টার গ্রুপ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, মিনিস্টার গ্রুপের পক্ষে চুক্তিতে সই করেন মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআইয়ের ভাইস প্রেসিডেন্ট এম এ রাজ্জাক খান রাজ এবং শাহজালাল ইক্যুইটি ম্যানেজমেন্ট লিমিটেডের পক্ষে সই করেন প্রতিষ্ঠানটির পরিচালক আহমেদ তৌফিকুর রহমান অর্নব।

অনুষ্ঠানে মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান রাজ্জাক খান রাজ বলেন, বাংলাদেশের বিজয়ের ৫০ বছর ও মুজিব শতবর্ষে বাংলাদেশ যেভাবে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে মিনিস্টার গ্রুপও এর সঙ্গে সমান তালে এগিয়ে যাচ্ছে। মহান বিজয়ের মাসে, বাংলাদেশের বিজয়ের ৫০ বছরে মিনিস্টার গ্রুপ শেয়ার বাজারে প্রবেশ করতে যাচ্ছে। মিনিস্টার গ্রুপ দেশ ও মানুষের জন্য কাজ করে যাচ্ছে। এরই অংশ হিসেবে আমাদের নতুন প্রয়াস, শেয়ার বাজারে মিনিস্টার গ্রুপের নিজেদের শক্ত অবস্থান তৈরি করা।

এ সময় তিনি মিনিস্টার গ্রুপের আইপিও এর ইস্যু ব্যবস্থাপনার দায়িত্বে শাহজালাল ইক্যুইটি ম্যানেজমেন্ট লিমিটেডের আন্তরিক সহযোগিতা প্রত্যাশা করেন।

অনুষ্ঠানে শাহজালাল ইক্যুইটি ম্যানেজমেন্ট লিমিটেডের পক্ষে প্রতিষ্ঠানটির পরিচালক আহমেদ তৌফিকুর রহমান অর্নব বলেন, মিনিস্টার গ্রুপের আইপিও এর ইস্যু ব্যবস্থাপনার দায়িত্ব পেয়ে আমরা আনন্দিত। আমরা আশাবাদী, মিনিস্টার গ্রুপের জন্য আমাদের প্রতিষ্ঠান উল্লেখযোগ্য ভূমিকা পালন করবে।

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২১
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।