ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

কর্পোরেট কর্নার

বিএসআরএম স্টিলস লিমিটেডের ১৯তম বার্ষিক সাধারণ সভা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
বিএসআরএম স্টিলস লিমিটেডের ১৯তম বার্ষিক সাধারণ সভা

ঢাকা: বিএসআরএম স্টিলস লিমিটেডের ১৯তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।  বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় ডিজিটাল প্ল্যাটফর্মে এ সভা অনুষ্ঠিত হয়।

 কোম্পানির চেয়ারম্যান আলী হোসেন আকবর আলী এতে সভাপতিত্ব করেন।  

সভায় কোম্পানির ২০২০-২১ অর্থবছরের নিরীক্ষিত হিসাব বিবরণী ও পরিচালকমণ্ডলীর প্রতিবেদন অনুমোদিত হয়। শেয়ারহোল্ডাররা সর্বসম্মতিক্রমে ২০২১-২২ অর্থবছরের জন্য কোম্পানির পরিচালক ও নিরীক্ষক নিয়োগ করেন। সভায় কোম্পানির সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক আমীর আলী হোসেন পরিচালকমণ্ডলীর বিবরণী উপস্থাপন করেন এবং কোম্পানির বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় ও ভবিষৎ কর্ম পরিকল্পনা সম্পর্কে শেয়ারহোল্ডাদের অবহিত করেন। শেয়ারহোল্ডাররা তাদের নিজ নিজ বিও আইডি দিয়ে ওয়েব লিংকে প্রবেশ করে উক্ত বার্ষিক সাধারণ সভায় অংশগ্রহণ করেন এবং কোম্পানির ৪০ শতাংশ নগদ লভ্যাংশসহ সব এজেন্ডাসমূহ সর্বসম্মতিক্রমে অনুমোদন করেন।  

সভায় শেয়ারহোল্ডাররা নিরীক্ষিত হিসাব বিবরণীসহ বিভিন্ন বিষয়ের ওপর প্রশ্ন করেন এবং সম্মানিত কোম্পানি সচিব তাদের প্রশ্নের উত্তর দেন।  

এছাড়াও শেয়ারহোল্ডাররা তাদের মূল্যবান মন্তব্যে কোম্পানির পরিচালকমণ্ডলী এবং ব্যবস্থাপনার প্রতি গভীর আস্থা, বিশ্বাস ও নির্ভরতার কথা পুনর্ব্যক্ত করেন।  

ভার্চ্যুয়াল সভায় কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক, পরিচালকমণ্ডলী, কোম্পানি সচিবসহ বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার যোগদান করেন।

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।