ঢাকা, বৃহস্পতিবার, ৮ ফাল্গুন ১৪৩০, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১১ শাবান ১৪৪৫

কর্পোরেট কর্নার

ওয়ান ব্যাংকের বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২১
ওয়ান ব্যাংকের বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত

ঢাকা: ওয়ান ব্যাংক লিমিটেডের অষ্টম বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) ডিজিটাল প্ল্যাটফর্মে এ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ওয়ান ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এ এস এম শহীদুল্লাহ খান। বিশেষ সাধারণ সভায় ব্যাংকের শেয়ারহোল্ডার ও পরিচালনা পর্ষদের সদস্যসহ সব অংশগ্রহণকারী তাদের পরিচিতি দিয়ে লগ-ইন করে সভায় যোগদান করে।  

সভায় ব্যাংকের ভাইস চেয়ারম্যান ও এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান জহুর উল্লাহ, পরিচালনা পর্ষদের সদস্য শওকত জামান, অনন্যা দাশ গুপ্ত, স্বতন্ত্র পরিচালক সাবেক নৌবাহিনীর প্রধান অ্যাডমিরাল আওরঙ্গজেব চৌধুরী ও শেয়ারহোল্ডাররা উপস্থিত ছিলেন।  

পরিচালক কাজী রুকুনউদ্দীন আহমেদ চট্টগ্রাম থেকে ডিজিটাল প্ল্যাটফর্মের মাধ্যমে সভায় যোগদান করেন। শেয়ারহোল্ডাররা  অনুমোদিত মূলধন এক হাজার কোটি টাকা থেকে বাড়িয়ে এক হাজার আটশ পঞ্চাশ কোটি টাকায় উন্নীত করার জন্য অনুমোদন প্রদান করেছে। এতদ বিষয়ে কোম্পানির মেমোরেন্ডাম ও আর্টিকেল অব অ্যাসোসিয়েশনে প্রয়োজনীয় সংশোধন করার জন্য শেয়ারহোল্ডাররা অনুমোদন প্রদান করে। বাংলাদেশ ব্যাংক ইতোমধ্যে ওয়ান ব্যাংকের অনুমোদিত মূলধন এক হাজার কোটি টাকা থেকে বাড়িয়ে এক হাজার আটশ পঞ্চাশ কোটি টাকায় উন্নীত করার জন্য সম্মতি জ্ঞাপন করেছে।  

ওয়ান ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) মো. মনজুর মফিজ ও কোম্পানি সেক্রেটারি জন সরকারসহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা সভায় উপস্থিত ছিলেন।  

উল্লেখযোগ্য সংখ্যক শেয়ারহোল্ডাররা ডিজিটাল প্ল্যাটফর্মের মাধ্যমে সভায় অংশগ্রহণ করেন।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।