ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

বিজয়ের ৫০ বছরে মিনিস্টার পণ্যে ৫০% পর্যন্ত ছাড়

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২১
বিজয়ের ৫০ বছরে মিনিস্টার পণ্যে ৫০% পর্যন্ত ছাড়

ঢাকা: বিজয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে জনপ্রিয় ও দেশীয় পণ্যের সমাহার নিয়ে গড়ে ওঠা মিনিস্টার গ্রুপের বিশেষ কিছু পণ্যে রয়েছে সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত ছাড়। মিনিস্টারের এ অফারটি চলবে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত।

দেশের সব আউটলেট থেকে এ অফার উপভোগ করতে পারবে গ্রাহকরা।

বিজয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে এ অফারটি শুধু বিজয় দিবসের দিন ১৬ ডিসেম্বরের জন্য ঘোষণা করা হলেও পরবর্তীতে তার মেয়াদ বাড়িয়ে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত করা হয়েছে। মিনিস্টার গ্রুপ সব সময় দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছে। তারই অংশ হিসেবে এ অফার দেওয়া। এছাড়া মিনিস্টারের কিছু নতুন মডেলের টেলিভিশন ও ফ্রিজ নিয়ে এসেছে। যার ওপরেও এ আকর্ষণীয় অফারটি চলবে।

বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছরপূর্তি উপলক্ষে সবাইকে অভিনন্দন জানিয়ে মিনিস্টার গ্রুপের ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন হেড কে এম জি কিবরিয়া বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করছে পুরো দেশবাসী। তারই অংশ হিসেবে আমরা আমাদের সব পণ্যের ওপর এ অফার নিয়ে এসেছি। নগদ মূল্যে ক্রয়ের ক্ষেত্রে মিনিস্টারের বিশেষ কিছু পণ্যে সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট পাবেন গ্রাহকরা। শুধু মহান বিজয় দিবসের দিন পর্যন্ত এ অফার দেওয়া হলেও গ্রাহকদের চাহিদার ভিত্তিতেই এ অফার বাড়িয়ে পুরো বিজয় মাস করা হয়েছে। এতে স্বাছন্দে গ্রাহকরা মিনিস্টারের পণ্য ক্রয় করতে পারবে।

এদিকে মহামারির কারণে সচেতন থেকে জনসমাগম এড়িয়ে এলইডি টিভি, ফ্রিজ, এসিসহ ইলেকট্রনিক্স বিভিন্ন পণ্য ক্রয়ে বিশেষ সুবিধাও দিচ্ছে মিনিস্টার গ্রুপ। সহজ কিস্তিসহ ক্যাশ অন ডেলিভারি ও অনলাইন পেমেন্টের মাধ্যমে ঘরে বসেই পাওয়া যাচ্ছে মিনিস্টারের পণ্য। তার সঙ্গে আরও থাকছে নিশ্চিত টয়লেট্রিজ পণ্যসহ ক্যাশ পেমেন্টে ডিস্কাউন্ট। মিনিস্টারের https://ministerbd.net   এ ঠিকানায় কিংবা ০৯৬০৬৭০০৭০০ নম্বরে কল করে অর্ডার করলেই বাসায় পৌঁছে যাবে মিনিস্টারের পণ্য। এছাড়া দেশের সব শো-রুম ও ডিলার পয়েন্ট থেকে এ অফার উপভোগ  করতে পারবে গ্রাহকরা।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।