ঢাকা, রবিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ শাবান ১৪৪৫

কর্পোরেট কর্নার

যাত্রা শুরু করলো আকিজ টেবিল ওয়্যার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২১
যাত্রা শুরু করলো আকিজ টেবিল ওয়্যার

ঢাকা: বিশ্বমানের টেবিল ওয়্যারের প্রত্যাশা নিয়ে গত সোমবার (২৭ ডিসেম্বর) ঢাকার ইন্টারকন্টিনেটাল হোটেলের গ্র্যান্ড বলরুমে হয়ে গেছে আকিজ টেবিল ওয়্যারের লঞ্চিং ইভেন্ট। সিরামিকস ইন্ডাস্ট্রির টাইলস ও স্যানিটারি ওয়্যারে সাফল্য অর্জনের পর এবার আকিজ গ্রুপ বাজারে নিয়ে এসেছে আন্তর্জাতিক মানের আকিজ টেবিল ওয়্যার।

 

সকাল ১০টায় স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হয় অনুষ্ঠানটি। এরপর অতিথিদের বক্তব্য, লোগো উন্মোচন ও কুমার বিশ্বজিৎ-এর গান দিয়ে শেষ হয়।  

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- আকিজ টেবিল ওয়্যারের ম্যানেজিং ডিরেক্টর শেখ বশির উদ্দিন এবং ডিরেক্টর, সেলস অ্যান্ড মার্কেটিং মোহাম্মদ খোরশেদ আলমসহ আকিজ গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তা, ডিলার, করপোরেট ক্লায়েন্ট ও বিদেশি ক্রেতারা। অতিথিদের সবাই টেবিল ওয়্যারের বাণিজ্যিক দিক নিয়ে নিজ নিজ বক্তব্য দেন এবং আকিজ টেবিল ওয়্যারের নতুন যাত্রায় শুভেচ্ছা জানান।  

‘কোয়ালিটি সবার প্রথমে’ আকিজ গ্রুপের এ আদর্শকে ধারণ করে সবাইকে একসঙ্গে কাজ করে যাওয়ার আহ্বান জানিয়ে শেষ হয় আকিজ টেবিল ওয়্যারের লঞ্চিং ইভেন্ট।

বাংলাদেশ সময়: ১২৫৩ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।