ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ঢাবির শতবর্ষ কনসার্ট: ক্যাম্পেইন বিজয়ীদের পুরস্কার দিল ‘নগদ’

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
ঢাবির শতবর্ষ কনসার্ট: ক্যাম্পেইন বিজয়ীদের পুরস্কার দিল ‘নগদ’

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শতবর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত ক্যাম্পেইনের বিজয়ীদের পুরস্কার বিতরণ করেছে ‘নগদ’।

সম্প্রতি রাজধানীর বনানীতে ‘নগদ’- এর প্রধান কার্যালয়ে বিজয়ীদের মধ্যে পুরস্কার হস্তান্তর করা হয়।

গত ১২ ডিসেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে বিশাল এক কনসার্টের আয়োজন করে ‘নগদ’। দেশবরেণ্য শিল্পীদের কনসার্টে উপস্থিত শিক্ষার্থীদের মধ্যে হ্যাশট্যাগ ক্যাম্পাইনের মাধ্যমে স্মার্টওয়াচ উপহারের ঘোষণা দেয় ‘নগদ’। ক্যাম্পেইনে অংশগ্রহণকারীদের মধ্য থেকে বিজয়ীদের পুরস্কার বিতরণ করেছে প্রতিষ্ঠানটি।

‘ডিইউ ১০০’ কনসার্টে স্মার্টওয়াচ ক্যাম্পাইনের শর্ত অনুযায়ী অংশগ্রহণকারীরা তাদের ফেসবুক প্রোফাইলে ‘হ্যাশট্যাগ রক ডিইউ উইথ নগদ’-সহ কনসার্টের একটি ছবি অথবা ভিডিও পোস্ট করতে হয়েছে। পরবর্তীতে তাদের সেই ফেসবুক প্রোফাইলের স্ট্যাটাসটি ‘নগদ’-এর অফিসিয়াল ফেসবুক পেইজে ইনবক্স করতে হয়েছিল।

মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’ ‘ডিইউ ১০০’ কনসার্টে উপস্থিত শিক্ষার্থীদের জন্য এই স্মার্টওয়াচ জেতার ক্যাম্পাইন চালু করে। পরবর্তীতে যথাযথ যাচাই বাছাইয়ের মাধ্যমে বিজয়ীদের পুরস্কার দেওয়া হয়। ক্যাম্পেইনে মোট দশজন স্মার্টওয়াচ বিজয়ী হন।

বিশ্ববিদ্যালয়ের শতবর্ষপূর্তি উপলক্ষে এ ক্যাম্পেইন বিষয়ে ‘নগদ’-এর প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) শেখ আমিনুর রহমান বলেন, “ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতবর্ষের আনন্দ আয়োজনে আমরা ‘নগদ’ পরিবার যুক্ত হতে পেরে আনন্দিত ও গর্বিত। আমাদের আশা থাকবে ভবিষ্যতেও ঢাকা বিশ্ববিদ্যালয় দেশ ও সমাজ গঠনে ভূমিকা রাখবে। ক্যাম্পেইনে যারা পুরস্কার পেয়েছেন, তাদের সবাইকে অভিনন্দন। ”

এছাড়া বিশ্ববিদ্যালয়ের শতবর্ষপূর্তি ও বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজযয়ন্তী উপলক্ষে ১৬ ডিসেম্বর বিজয় দিবসে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে বিশেষ ফায়ারওয়ার্কস ও লেজার শো প্রদর্শন করে ‘নগদ’। যেখানে ফুটে উঠেছে বঙ্গবন্ধু, ১৯৭১-এর মুক্তিযুদ্ধ, বাংলাদেশের স্বাধীনতা ও বিভিন্ন আন্দোলন সংগ্রামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অংশগগ্রহণ ও ভূমিকা।

‘নগদ’-এর আগে শতবর্ষের স্মারক হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনে এক অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য প্রায় ৪৫ হাজার রিস্টব্যান্ড উপহার দিয়েছে। পাশাপাশি তৈরি করেছে বিশ্ববিদ্যালয়ের ১০০ বছরের স্মৃতি-সংবলিত ফটো-ওয়াল, সজ্জিত করেছে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক, প্রশাসনিক ভবন, টিএসসি, শিক্ষার্থীদের আবাসিক হল, কার্জন হল, কলাভবন ও মলচত্বরসহ ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ বিভিন্ন স্থাপনা।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।