ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

কর্পোরেট কর্নার

বাণিজ্যমেলায় টিকেট, কেনাকাটায় ক্যাশব্যাক বিকাশে!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২২ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২২
বাণিজ্যমেলায় টিকেট, কেনাকাটায় ক্যাশব্যাক বিকাশে!

ঢাকা: মাসব্যাপী ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় বিকাশ পেমেন্টে প্রবেশ টিকেট এবং বিভিন্ন স্টলে পণ্য ক্রয়ে ইনস্ট্যান্ট ক্যাশব্যাক, বিকাশের বুথে নতুন অ্যাকাউন্ট খুলে বিনামূল্যে প্রবেশাধিকারসহ আকর্ষণীয় নানা অফার দিচ্ছে বিকাশ।

বিকাশ পেমেন্টে মেলার প্রবেশ টিকেট কিনলেই ৫০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন গ্রাহক।

মেলা চলাকালীন একজন গ্রাহক সর্বোচ্চ ৪০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। এছাড়া, বাণিজ্যমেলায় বিকাশের বুথে এসে নতুন বিকাশ অ্যাকাউন্ট খুললে থাকছে বিনামূল্যে মেলায় প্রবেশের সুযোগ।

টিকেট কিনে ক্যাশব্যাক ছাড়াও মেলায় বিভিন্ন স্টলে পণ্য ও সেবা কিনে বিকাশ পেমেন্ট করলে রয়েছে ৫ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। অফারগুলো চলবে মেলার শেষ দিন পর্যন্ত। মেলা চলাকালীন একজন গ্রাহক এই অফারের আওতায় সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। বেঙ্গল পলিমার, ইগলু, ইস্পাহানি টি, যমুনা ইলেকট্রনিক্স, মিঠাই, নাভানা ফার্নিচার, স্যাভয়, এসএফবিএল (রুচি), কুপার্স, ইজি ফ্যাশনসহ নানা স্টলে এই ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে।

অফার ও মার্চেন্ট তালিকা সম্পর্কে বিস্তারিত জানা যাবে এই লিংকে - httpswww.bkash.combnDITF_2022। বিকাশ অ্যাপ দিয়ে কিউআর কোড স্ক্যান করে অথবা ইউএসএসডি কোড ২৪৭# ডায়াল করে এই অফারগুলো নিতে পারবেন গ্রাহক।

এবারও মেলা প্রাঙ্গনে প্রাপ্তবয়স্ক নাগরিক জাতীয় পরিচয়পত্র ,পাসপোর্ট অথবা ড্রাইভিং লাইসেন্স এবং একটি পাসপোর্ট সাইজ ছবি নিয়ে বাণিজ্যমেলায় বিকাশ বুথে এসে বিনামূল্যে বিকাশ অ্যাকাউন্ট খোলার সুযোগ নিতে পারছেন। একইসঙ্গে গ্রাহক সুবিধার কথা বিবেচনায় রেখে মেলা প্রাঙ্গনে ক্যাশইন ও ক্যাশআউটের সুবিধাও রয়েছে।  

 
বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২২ 
এসই/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।