ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ই স্পোর্টস টুর্নামেন্টের আয়োজন করছে এরিনা অফ ভ্যালর বাংলাদেশ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৩ ঘণ্টা, মার্চ ৫, ২০২২
ই স্পোর্টস টুর্নামেন্টের আয়োজন করছে এরিনা অফ ভ্যালর বাংলাদেশ

বাংলাদেশে প্রথম বারের মতো সাউথ এশিয়া অঞ্চলের জন্য ৭৫ লক্ষ টাকা মূল্যের বিশাল অংকের পুরস্কার সম্বলিত এক আন্তর্জাতিক মানের ই স্পোর্টস টুর্নামেন্টের আয়োজন করতে যাচ্ছে এরিনা অফ ভ্যালর, বাংলাদেশ।

শনিবার (৫ মার্চ) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জনানো হয়।

এতে বলা হয়, জনপ্রিয় মাল্টিপ্লেয়ার অনলাইন ব্যাটল এরিনা গেইম, এরিনা অফ ভ্যালর বাংলাদেশ এই বছর প্রথমবারের মত এদেশে সাউথ এশিয়া কোয়ালিফায়ার্স, ২০২২ আয়োজন করতে যাচ্ছে।

এই বহু প্রতীক্ষিত এবং বর্তমানে অত্যন্ত জনপ্রিয় এরিনা অফ ভ্যালর গেইম টুর্নামেন্টের রেজিস্ট্রেশন প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। ৭৫ লক্ষ টাকার বিশাল অংকের মোট পুরস্কারের জন্য এই ইভেন্টে অংশগ্রহণকারী দলগুলোর মধ্যে প্রবল প্রতিযোগিতা হবে বলে আশা করা যাচ্ছে।

টুর্নামেন্টটি আরও বেশি প্রতিদ্বন্দ্বিতামূলক করে তোলার উদ্দেশ্যে এটি প্রথমে ১১ মার্চ থেকে ২২ মার্চ তারিখ পর্যন্ত আঞ্চলিক পর্যায়ে বাংলাদেশ, পাকিস্তান, কম্বোডিয়া ও মিয়ানমারে অনুষ্ঠিত হবে। এই চারটি দেশ থেকে ৮ টি দল বাছাই করে নেওয়া হবে। যারা চূড়ান্ত পর্যায়ে মার্চের ৩০ তারিখ হতে এপ্রিলের ১ তারিখ পর্যন্ত বাংলাদেশে আয়োজিত ল্যান ইভেন্টে প্রতিদ্বন্দ্বিতা করবে। এই গ্র্যান্ড ফাইনাল প্রতিযোগিতার বিজয়ী দল পরবর্তীতে বিদেশে এ আই সি খেলার সুযোগ পাবে।

উল্লেখ্য যে, এ বছরের সেপ্টেম্বর মাসে চায়নায় এশিয়ান গেইমস ২০২২ অনুষ্ঠিত হতে যাচ্ছে এবং এতে এরিনা অফ ভ্যালর একটি মেডেল ইভেন্ট হিসেবে অন্তর্ভুক্ত হবে৷

এই আলোচিত টুর্নামেন্টের রেজিস্ট্রেশন প্রক্রিয়া ১ মার্চ হতে ১৪ মার্চ পর্যন্ত চলবে। যে কেউ খুব সহজেই এরিনা অফ ভ্যালর ডাউনলোড করে এই প্রতিযোগিতায় অংশ গ্রহণ করতে পারবেন।

টুর্নামেন্ট নিবন্ধন করুন: www.aovsaesports.com

টুর্নামেন্ট সম্পর্কে বিস্তারিত জানতে অনুগ্রহ করে অনুসরণ করুন: "Arena of Valor" ফেসবুক পেজ এবং "Arena of Valor Bangladesh" YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

"Arena of Valor" Facebook page & YouTube Channel

 https://www.facebook.com/groups/arenaofvalorbd/cribe

https://www.youtube.com/channel/UC5LejsD5o-0rp8q7xiat9Rg

এরিনা অফ ভ্যালর, বাংলাদেশের কান্ট্রি হেড কাজী আরাফাত হোসেন এই প্রতিযোগিতার রেজিস্ট্রেশন শুরুর প্রাক্কালে অত্যন্ত উৎসাহের সঙ্গে তার সন্তুষ্টি ব্যক্ত করতে গিয়ে বলেন, এদেশে এই প্রথমবারের মতো সাউথ এশিয়া পর্যায়ে এত বড় একটি ই স্পোর্টস টুর্নামেন্ট আয়োজন করতে পেরে আমরা অত্যন্ত গর্বিত ও আনন্দিত। এই প্রবল প্রতিযোগিতামূলক এরিনা অফ ভ্যালর গেইম প্লে অফ এর ব্যাপারে সকলের মধ্যে খুবই আগ্রহ রয়েছে এবং আমরা এখানে বাংলাদেশের দলকে আন্তর্জাতিক পর্যায়ে নিয়ে যাওয়ার ব্যাপারে বেশ আশাবাদী।

৭৫ লক্ষ টাকার বিশাল অংকের মোট পুরস্কারের মধ্যে ৩৫ লাখ টাকা আঞ্চলিক পর্যায়ের বিজয়ী দলগুলোকে পুরস্কার হিসেবে দেওয়া হবে হবে এবং বাকি ৪০ লাখ টাকা মূল্যমানের পুরস্কার চূড়ান্ত বিজয়ী দল লাভ করবে।

বাংলাদেশ সময়: ১৩২১ ঘণ্টা, মার্চ ০৫, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।