ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

শিক্ষানবিশ কর্মকর্তা নেবে এনআরবিসি ব্যাংক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৯ ঘণ্টা, মার্চ ৭, ২০২২
শিক্ষানবিশ কর্মকর্তা নেবে এনআরবিসি ব্যাংক

ঢাকা: স্নাতক ও স্নাতকোত্তর শ্রেণির ফলাফল অপেক্ষমান ও শেষবর্ষের শিক্ষার্থীরা এনআরবিসি ব্যাংক হাতে-কলমে ব্যাংকিং শেখার (ইন্টারর্নশিপ) সুযোগ পাচ্ছেন।

সর্বনিম্ন  তিনমাস মেয়াদী এই ইন্টার্নশিপে তাদেরকে দেওয়া হবে সম্মানীও।

এছাড়া ২৬ থেকে ৪০ হাজার টাকা বেতনে শিক্ষানবিশ কর্মকর্তা নেবে এনআরবিসি ব্যাংক। এসব পদে নিয়োগ পেতে আগামী ১৫ মার্চের মধ্যে www.nrbcommercialbank.com/career এই ঠিকানায় আবেদন করতে হবে।

প্রযুক্তির সর্বোত্তম ব্যবহার ও স্বকীয় উদ্ভাবনী ব্যাংকিং সেবার প্রসারে অপ্রতিদ্বন্ধী এনআরবিসি ব্যাংক। সারা দেশে ৭৫০টিরও বেশি সেবাকেন্দ্রের মাধ্যমে এর ব্যাংকিং কার্যক্রম পরিচালিত হচ্ছে। প্রতিনিয়ত সম্প্রসারিত হচ্ছে এনআরবিসি ব্যাংকের নেটওয়ার্ক। এই সম্প্রসারিত নেটওয়ার্কের সঙ্গে জড়িত হতে শিক্ষানবিশ কর্মকর্তা, ফিল্ড অফিসার, ইউনিট ইনচার্জ, এরিয়া ম্যানেজার নেবে ব্যাংকটি। এছাড়া, তরণদের হাতে-কলমে শিক্ষা দিয়ে ভবিষ্যতের একজন দক্ষ কর্মী তৈরিতে ইন্টার্নশিপের সুযোগ দেবে এনআরবিসি ব্যাংক।

ব্যাংকিং সেক্টরে দক্ষ জনবল  তৈরিতে  বিএসসি, বিবিএ, বিএ, বিএসএস, বিকম এবং অনার্স পাশ কিংবা ফলাফলের অপেক্ষায় যারা আছেন তাদের জন্য ইন্টার্নশিপের সুযোগ দিচ্ছে ব্যাংকটি।  সর্বনিম্ন ৩ মাস মেয়াদী এই ইন্টার্নশিপের জন্য প্রতিমাসে ১০ হাজার টাকা সম্মানী দেবে। সফলতার সঙ্গে ইন্টার্নশিপ শেষ করতে পারলে স্থায়ী কর্মী নিয়োগে ব্যাংকটি তাদের বিশেষ অগ্রাধিকার দেবে।

শিক্ষানবিশ কর্মকর্তা হতে বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন অনুমোদিত যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান হতে স্নাতক কিংবা স্নাতকোত্তরে সিজিপিএ ৪.০০ এর মধ্যে ৩.০০ পেতে হবে। এস.এস.সি এবং এইচ.এস.সি.তে  জিপিএ ৫.০০ এর স্কেলে ন্যূনতম ৪.০০ থাকতে হবে। বাংলাদেশের নাগরিক যাদের বয়স ২৮ ফেব্রুয়ারি ২০২২ এ সর্বোচ্চ ৩০ বছর এবং বীর মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে ৩২ বছরের মধ্যে আছে তারাই আবেদন করতে পারবেন।  শিক্ষনবিশকাল শেষ হলে ব্যাংকের প্রচলিত বেতন কাঠামোর আওতায় তাদের চাকরি স্থায়ী হবে।

এছাড়া,ফিল্ড অফিসার, ইউনিট ইনচার্জ এবং এরিয়া ম্যানেজার হতে চাইলে প্রার্থীকে ব্যাংক, আর্থিক প্রতিষ্ঠান, অব্যাংকিং আর্থিক প্রতিষ্ঠান, ক্ষুদ্র ঋণ দানকারী প্রতিষ্ঠান, ক্ষুদ্র এবং কুটির শিল্প, এনজিও এবং অন্যান্য উন্নয়নমূলক প্রতিষ্ঠানে ন্যূনতম ১ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। একইসঙ্গে সাইকেল কিংবা মোটরসাইকেল চালনায় পারদর্শী হতে হবে।

এই তিনপদে নিয়োগের বিজ্ঞপ্তি ও অনলাইনে আবেদন করতে ভিজিট করুন www.nrbcommercialbank.com/career

বাংলাদেশ সময়: ১১৪৫ ঘণ্টা, মার্চ ০৭, ২০২২
এসই/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।