ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ক্রিয়েটিভ আইটি ইনস্টিটিউট-ফুডপান্ডার মধ্যে চুক্তি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, মার্চ ৮, ২০২২
ক্রিয়েটিভ আইটি ইনস্টিটিউট-ফুডপান্ডার মধ্যে চুক্তি

ঢাকা: দেশের অন্যতম শীর্ষ আইটি শিক্ষাপ্রতিষ্ঠান ক্রিয়েটিভ আইটি ইনস্টিটিউট এবং অনলাইনে খাবার ও গ্রোসারি সরবরাহকারী প্রতিষ্ঠান ফুডপান্ডার মধ্যে সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে।  

চুক্তি অনুযায়ী, ক্রিয়েটিভ আইটি ইনস্টিটিউট পরিবারের সবাই (ছাত্র-ছাত্রী, কর্মকর্তা, অ্যালামনাই) ফুডপান্ডা থেকে নির্দিষ্ট শতাংশ বিশেষ ছাড়ে খাবার অর্ডার করতে পারবেন।

 

ফুডপান্ডার পক্ষ থেকে প্রতিষ্ঠানটির হেড অব করপোরেট সেলস সৈয়দ ফায়াদ মুনয়েম, সিনিয়র করপোরেট সেলস এক্সিকিউটিভ হাবিব-উর-রহমান এবং ক্রিয়েটিভ আইটি ইনস্টিটিউটের পক্ষ থেকে প্রতিষ্ঠানটির ব্র্যান্ডিং ও মার্কেটিংয়ের হেড আশরাফ ইনসান ইভান, হেড অব অপারেশন মো. আকরাম হোসাইন নিজেদের প্রতিষ্ঠানের প্রতিনিধিত্ব করেন।   

ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে যে কটি শিক্ষাপ্রতিষ্ঠান সূচনালগ্ন থেকেই যুগপৎ ভূমিকা পালন করে আসছে ক্রিয়েটিভ আইটি ইনস্টিটিউট তার মধ্যে অন্যতম। এশিয়ার শীর্ষস্থানীয় অনলাইন খাবার এবং গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপান্ডা বাংলাদেশে ২০১৩ সাল থেকে তাদের কার্যক্রম পরিচালনা করছে। বাংলাদেশের করপোরেট প্রতিষ্ঠানগুলোর অর্ডার প্রক্রিয়া সহজ ও সুবিধাজনক করার জন্য নিয়ে ‘ফুডপান্ডা ফর বিজনেস’ নামে করপোরেট সেবা চালু করেছে ফুডপান্ডা। করপোরেট গ্রাহকদের জন্য তৈরি এ প্ল্যাটফর্মটিতে বিশেষ ছাড়, অ্যালাওয়েন্স সেটিং অপশন, সহজে বিল পরিশোধ ও আরো অনেক সুবিধাসহ খুব সহজে অর্ডার করা যাবে।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, মার্চ ০৮, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।