ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

বেঙ্গল ইসলামী লাইফ ইন্সুরেন্সের প্রিমিয়াম দেওয়া যাচ্ছে নগদে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, মার্চ ৮, ২০২২
বেঙ্গল ইসলামী লাইফ ইন্সুরেন্সের প্রিমিয়াম দেওয়া যাচ্ছে নগদে

ঢাকা: ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’ ও চতুর্থ প্রজন্মের লাইফ ইন্সুরেন্স কোম্পানি বেঙ্গল ইসলামী লাইফ ইন্সুরেন্স লিমিটেডের মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ফলে এখন বেঙ্গল ইসলামী লাইফ ইন্সুরেন্স লিমিটেডের গ্রাহকরা ‘নগদ’-এর মাধ্যমে তাদের লাইফ ইন্সুরেন্সের প্রিমিয়াম প্রদান করতে পারছেন।

 

সম্প্রতি বেঙ্গল ইসলামী লাইফ ইন্সুরেন্স লিমিটেডের প্রধান কার্যালয়ে দুই প্রতিষ্ঠানের মধ্যে এ সম্পর্কিত একটি চুক্তি স্বাক্ষরিত হয়।  

এ সময় ‘নগদ’-এর পক্ষে উপস্থিত ছিলেন- প্রতিষ্ঠানটির প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) শেখ আমিনুর রহমান, হেড অব বিজনেস সেলস মো. সাইদুর রহমান দিপু ও হেড অব ইন্সুরেন্স অ্যান্ড এফ আই মো. বায়েজীদ।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বেঙ্গল ইসলামী লাইফ ইন্সুরেন্সের পক্ষে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা এম এম মনিরুল আলম, চিফ ফাইন্যান্সিয়াল অফিসার সামসুল ইসলাম, চিফ অপারেটিং অফিসার মো. আলমগীর কবির ও জয়েন্ট এভিপি মো. মহিউদ্দিনসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।   

‘নগদ’ ও বেঙ্গল ইসলামী লাইফ ইন্সুরেন্সের মধ্যে এ চুক্তির ফলে গ্রাহকরা এখন সহজেই ‘নগদ’ ওয়ালেট বা ইউএসএসডি (*১৬৭#) ব্যবহার করে তাদের লাইফ ইন্সুরেন্সের প্রিমিয়াম পলিসির পেমেন্ট পরিশোধ করতে পারছেন। যা সাধারণ মানুষের দৈনন্দিন ব্যস্তময় জীবনকে করে তুলবে আরও সহজ ও সাশ্রয়ী।  

এছাড়া দেশের জনপ্রিয় মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’ ও বেঙ্গল ইসলামী লাইফ ইন্সুরেন্সের গ্রাহকরা চাইলেই যেকোনো সময় এবং যেকোনো জায়গা থেকে ‘নগদ’-এর মাধ্যমে তাদের এ প্রিমিয়াম পলিসির পেমেন্ট করতে পারছেন।  

চুক্তির বিষয়ে ‘নগদ’-এর প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) শেখ আমিনুর রহমান বলেন, ইসলামী জীবন ব্যবস্থায় মানুষের দৈনন্দিন লেনদেন আরও সুন্দর ও সাশ্রয়ী করতে ‘নগদ’ তিন বছর ধরে ইসলামী অ্যাকাউন্ট পরিচালনা করে আসছে। এবার বেঙ্গল ইসলামী লাইফ ইন্সুরেন্সেও ‘নগদ’-এর মাধ্যমে প্রিমিয়াম দিতে পারবেন গ্রাহকরা। এর মাধ্যমে আমরা গ্রাহকদের সাশ্রয়ী ও নিরাপদ লেনদেন নিশ্চিত করছি।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, মার্চ ০৮, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।