ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

সিলেটে এক্সপেরিয়েন্স জোন চালু করলো বার্জার

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, মার্চ ৮, ২০২২
সিলেটে এক্সপেরিয়েন্স জোন চালু করলো বার্জার

ঢাকা: শীর্ষ স্থানীয় পেইন্ট সল্যুশন ব্র্যান্ড বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড (বিপিবিএল) সিলেটে ‘বার্জার এক্সপেরিয়েন্স জোন’- এর নতুন ফ্ল্যাগশিপ আউটলেট চালু করেছে।  

সিলেটের আল-ফামাচা শপিং সেন্টার, নয়া সড়ক পয়েন্টে অবস্থিত এ এক্সপেরিয়েন্স জোনটি সম্প্রতি উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে বার্জারের অন্যান্য কর্মকর্তাদের সঙ্গে আরও উপস্থিত ছিলেন সিনিয়র জেনারেল ম্যানেজার (সেলস অ্যান্ড মার্কেটিং) মো. মহসিন হাবিব চৌধুরী, জেনারেল ম্যানেজার (মার্কেটিং) আবুল কাসেম মোহাম্মদ সাদেক নাওয়াজ, জেনারেল ম্যানেজার (সেলস ট্রেড) মোহাম্মদ আজিজুল হক, হেড- প্রজেক্ট প্রলিঙ্কস এক্সপেরিয়েন্স জোন সাব্বির আহমেদ, ডিভিশনাল সেলস ম্যানেজার নজরুল ইসলাম, হেড- হোম ডেকোর দেওয়ান মাহাবুবুল হাসান ও রিজিওনাল সেলস ম্যানেজার মো. আজিজুল্লাহ।

ক্রেতা ও ভোক্তা সাধারণকে বার্জারের পণ্য সম্পর্কে আরও গভীরভাবে জানানো এবং পরিচিত করাই বার্জার এক্সপেরিয়েন্স জোনের মূল উদ্দেশ্য। গ্রাহকরা নিজেদের পছন্দ অনুযায়ী সঠিক পণ্য সহজে বেছে নিতে পারেন। বহু বছর ধরেই এদেশের মানুষ বার্জারের মানসম্পন্ন পণ্য ব্যবহার করে নিজ বাড়ির অন্দরকে আরও স্বস্তিদায়ক ও ছিমছাম করে তুলছে। বর্তমানে, দেশজুড়ে ১৬টি বার্জার এক্সপেরিয়েন্স জোন ফ্ল্যাগশিপ আউটলেট রয়েছে। সিলেটে এ নতুন ফ্ল্যাগশিপ আউটলেট চালু করায় সিলেটের ক্রেতারা এখন আরও স্বাচ্ছন্দ্যে বার্জারের পণ্য ও সেবা কিনতে পারবেন।  

এ ব্যাপারে সিনিয়র জেনারেল ম্যানেজার (সেলস অ্যান্ড মার্কেটিং) মহসিন হাবিব চৌধুরী বলেন, “বাড়ি এমন একটি জায়গা, যেখানে আমরা আমাদের প্রিয়জন ও তাদের স্মৃতি ধারণ করি। বাড়ি আমাদের যে নিরাপত্তা ও নিজস্ব জায়গার অনুভূতি দেয়, তা বাড়ির সঙ্গে আমাদের এক সুদৃঢ় বন্ধন তৈরি করে। তাই, যতখানি সম্ভব এ জায়গার যত্ন নেওয়া অপরিহার্য। বাড়ি যাতে মানুষকে আরাম ও স্বাচ্ছন্দ্যের অনুভূতি দেয়, সেজন্য অন্দরের সাজসজ্জার ওপর বার্জার সবসময় জোর দিয়ে থাকে। এ ব্যাপারে মানুষকে সহায়তা করতে আমরা সারা দেশে বার্জার এক্সপেরিয়েন্স জোনের ফ্ল্যাগশিপ আউটলেট তৈরি করছি। সর্বশেষ সিলেটে এক্সপেরিয়েন্স জোন চালু করার ফলে আরও অধিক সংখ্যক গ্রাহক বার্জারের পণ্য ও সেবা উপভোগ করতে পারবেন। ’ গ্রাহকরা এখন নতুন ‘বার্জার এক্সপেরিয়েন্স জোন’-এ গিয়ে বার্জারের অভিজ্ঞ কর্মীদের কাছ থেকে পেইন্ট-সম্পর্কিত সমস্যার সমাধান এবং বাড়ির ইন্টেরিয়র সংক্রান্ত পরামর্শ গ্রহণ করতে পারবেন। আগ্রহী গ্রাহকরা +৮৮০১৯৩৮৮৮৭৭৩৫ ফোন নম্বর অথবা ০৮০০০-১২৩৪৫৬ নম্বরে ২৪/৭ কল সেন্টারের মাধ্যমে আউটলেটে যোগাযোগ করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, মার্চ ০৮, ২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।