ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

রবি ইচ্ছে ডানা’ গ্রাহকদের জন্য নারী দিবসের বিশেষ অফার

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, মার্চ ৮, ২০২২
রবি ইচ্ছে ডানা’ গ্রাহকদের জন্য নারী দিবসের বিশেষ অফার

ঢাকা: আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে ‌‘ইচ্ছে ডানা’ গ্রাহকদের জন্য প্রথম সারির লাইফস্টাইল ব্র্যান্ড আউটলেট এবং বিভিন্ন রেস্তোরাঁয় বিশেষ ছাড় চালু করল দেশের শীর্ষস্থানীয় ডিজিটাল সেবা প্রদানকারী কোম্পানি রবি। এছাড়া নতুন ‘ইচ্ছেডানা’ গ্রাহকরা সর্বোচ্চ এক লাখ টাকার জীবন বিমা এবং বিনামূল্যে চিকিৎসকের পরামর্শ নিতে পারবেন।

আন্তর্জাতিক নারী দিবসের তাৎপর্যকে তুলে ধরতে ক্যাম্পেইনটি ৮ মার্চ থেকে চালু হয়ে আগামী ১২ মার্চ পর্যন্ত চলবে। ওমেনস ওয়ার্ল্ড, ডায়মন্ড ওয়ার্ল্ড, দ্য কোরিয়ান মল, ব্রেড অ্যান্ড বিয়ন্ড, আফগান রেস্টুরেন্ট, কফি এক্সপ্রেস এবং মেজাবান বাড়ির আউটলেটগুলোতে গ্রাহকরা সর্বোচ্চ ২৫ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন।

রবি ওয়েবসাইটে ক্যাম্পেইনটি সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন গ্রাহকরা। *১২৩*৮০# ইউএসএসডি কোডটি ডায়াল করে নারী গ্রাহকরা এই সেবাটির জন্য নিবন্ধিত হতে পারবেন।

নারীদের প্রয়োজনের দিকটি মাথায় রেখে তাদের জন্য ডিজিটাল জীবনধারাভিত্তিক বিশেষ সেবা ‘ইচ্ছেডানা’ চালু করে রবি। নিরাপত্তা ও সুরক্ষা সম্পর্কিত ফিচারসহ নারীদের জন্য একটি সমন্বিত ডিজিটাল জীবনধারা নিশ্চিত করছে এই প্যাকেজটি।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, মার্চ ০৮, ২০২২
এমআইএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।