ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

কর্পোরেট কর্নার

কর্মক্ষেত্রে স্বাচ্ছন্দ্যের পোশাক ক্যাজুয়াল ওয়্যার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
কর্মক্ষেত্রে স্বাচ্ছন্দ্যের পোশাক ক্যাজুয়াল ওয়্যার

কর্মক্ষেত্রে থাকতে হবে ফিটফাট- এমন ধারণা থেকেই অনেকে পছন্দ করে ফুল ফরমাল পোশাক। ফুল ফরমাল ক্রেতাদুরস্ত পোশাক আমাদের প্রচলিত ধ্যান ধারণারই বহিঃপ্রকাশ।

সময়ের সঙ্গে সঙ্গে এই ধারণারও পরিবর্তন হচ্ছে। নিজেকে যেমন  বিশেষভাবে অন্যদের সামনে উপস্থাপন করতে হয় ঠিক তেমনি পোশাকটি যদি কমফোর্টেবল না হয় তাহলে প্রশান্তির সঙ্গে কাজ করা যায় না।

কর্মক্ষেত্রে পোশাকের প্রচলিত ধারণার অনেক পরিবর্তন হচ্ছে এখন। মানুষ এখন কর্মক্ষেত্রে পছন্দ করে আরামদায়ক ক্যাজুয়াল পোশাক। হোক সেটি অফিস বা অফিসের চার দেওয়ালের বাহিরের কোনো কাজ, স্মার্ট ক্যাজুয়াল পোশাকই আধুনিক তরুণ প্রজন্মের প্রথম পছন্দ। বিশেষ করে কোভিড ও লকডাউনের পরে পোশাকের ব্যবহারে মানুষের অভ্যাসের অনেক পরিবর্তন এসেছে। সেইসঙ্গে স্বল্পখরচে ক্যাজুয়াল পোশাকে মেলে নির্ভরতা।

কর্মক্ষেত্রে পোশাকের প্রচলিত ধারণার অনেক পরিবর্তন হচ্ছে এখন। মানুষ এখন কর্মক্ষেত্রে পছন্দ করে আরামদায়ক ক্যাজুয়াল পোশাক। হোক সেটি অফিস বা অফিসের চার দেওয়ালের বাহিরের কোন কাজ, স্মার্ট ক্যাজুয়াল পোশাকই আধুনিক তরুণ প্রজন্মের প্রথম পছন্দ। বিশেষ করে কোভিড ও লকডাউন এর পরবর্তীতে পোশাকের ব্যবহারে মানুষের অভ্যাসের অনেক পরিবর্তন আসছে।

ক্যাজুয়াল মানেই কমফোর্টেবল এই কনসেপ্টে নিয়ে এসেছে বিভিন্ন পোশাক।

গ্রামীণ ইউনিক্লোর ব্যবস্থাপনা পরিচালক বলেন, মানুষের জীবন যাত্রার মান উন্নয়নে কাজ করছে গ্রামীণ ইউনিক্লো। তাই চাহিদা ও সময়ের সঙ্গে মিল রেখে গ্রামীণ ইউনিক্লো কাজ করছে ক্যাজুয়াল পোশাক নিয়ে। আমাদের ব্র্যান্ড কনসেপ্ট কমফোর্টেবল তাই পোশাকের মাধ্যমে আমরা ক্রেতাদেরকে সর্বোচ্চ কমফোট দিতে চেষ্টা করে যাচ্ছি। আমরা বিশ্বাস করি ক্যাজুয়াল পোশাকেই নিশ্চিত হয় আল্টিমেট কমফোর্ট। আর মানুষ যখন কমফোর্টেবল থাকে তখন বেশি খুশি থাকে যা তার প্রোডাক্টিভিটি ও ক্রিয়েটিভিটি বাড়ে।

গ্রামীণ ইউনিক্লোর  এই কালেকশনগুলো পাওয়া যাবে বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সাইন্সল্যাব মোড়, কাঁটাবন মোড়, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মোহাম্মদপুর রিং রোড, ধানমন্ডি মেট্রো শপিং মল, যাত্রাবাড়ী শহীদ ফারুক রোড, ওয়ারী র‌্যাংকিন স্ট্রিট, গুলশান বাড্ডা লিংক রোড, সাভার সিটি সেন্টার, নিউ এলিফ্যান্ট রোড, বেইলি রোড, জয়দেবপুর বাজার রোড এবং নরসিংদী বৌয়াকুঢ় মোড় স্টোরে পাওয়া যাবে। এছাড়াও অনলাইনে অর্ডার দিতে পারবেন ফেইসবুক পেইজ থেকে।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।