ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

শুরু হচ্ছে ‘মনের সুখে আঁকি’ চিত্রাঙ্কন প্রতিযোগিতা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
শুরু হচ্ছে ‘মনের সুখে আঁকি’ চিত্রাঙ্কন প্রতিযোগিতা

নতুন প্রজন্মের শৈল্পিক মননের বিকাশে কনকর্ড এন্টারটেইনমেন্ট কোম্পানি লিমিটেড ও পোলার আইসক্রিম তৃতীয় বারের মতো আয়োজন করছে ‘পোলার আইসক্রিম মনের সুখে আঁকি’ চিত্রাঙ্কন প্রতিযোগিতা।

বৃহস্পতিবার (১০ মার্চ) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, করোনা বিপর্যয়ের সময়টুকু পার করে এ বছর আরও ব্যাপক আকারে এই চিত্রাঙ্কন প্রতিযোগিতা আয়োজিত হতে যাচ্ছে। ‘পোলার আইসক্রিম মনের সুখে আঁকি’ চিত্রাঙ্কন প্রতিযোগিতা ২০২২ এর প্রথম পর্ব অনুষ্ঠিত হবে শুক্রবার, ১৮ মার্চ ২০২২ তারিখে চট্টগ্রামের ফয়’স লেকে এবং দ্বিতীয় পর্ব অনুষ্ঠিত হবে শনিবার, ২৬শে মার্চ ২০২২ তারিখে ঢাকার ফ্যান্টাসি কিংডমে।

৫ থেকে ১৬ বছর বয়সী সব শিশু-কিশোরের জন্য উন্মুক্ত থাকবে এ আয়োজন। অংশগ্রহণের ক্ষেত্রে, প্রতিযোগীকে প্রথমে অনলাইন রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে এবং পরবর্তীতে এসএমএস-এর মাধ্যমে অংশগ্রহণ নিশ্চিত করা হবে।

বৃহস্পতিবার, ১০ মার্চ ২০২২ তারিখে ফ্যান্টাসি কিংডম, ফয়’স লেক এবং পোলার আইসক্রিম এর ফেইসবুক পেইজ এবং ওয়েব সাইটের মাধ্যমে নির্দিষ্ট রেজিস্ট্রেশন লিংক প্রকাশ করা হবে। রেজিস্ট্রেশন ফর্মে জন্ম নিবন্ধন সনদ অনুযায়ী তথ্য দেওয়া বাধ্যতামূলক।

প্রতিযোগিতায় আসনসংখ্যা সীমিত, তাই রেজিস্ট্রেশন লিংক প্রকাশ হওয়ার পর যত দ্রুত আবেদন করা হবে। প্রতিযোগীর অংশগ্রহণ নিশ্চিত হওয়ার সম্ভাবনা ততো বেশি থাকবে।

ঢাকা ও চট্টগ্রামের দু’টি প্রতিযোগীতায়ই প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের জন্য রয়েছে স্বর্ণ, রৌপ্য ও ব্রোঞ্জ পদক এবং সাথে আকর্ষণীয় পুরস্কার।

এছাড়া দশম স্থান অধিকারী পর্যন্ত প্রত্যেকের জন্য থাকছে ক্রেস্ট, সার্টিফিকেট ও বই। শিল্পের সম্মানস্বরূপ, অংশগ্রহণকারী সব প্রতিযোগীকেই সার্টিফিকেট দেওয়া হবে। প্রধান বিচারক ও প্রধান অতিথি হিসেবে দেশবরেণ্য ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।