ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

অরিজিনাল কসমেটিকস পণ্যের আসল ঠিকানা ‘মেকআপ এফেয়ারস’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৬ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
অরিজিনাল কসমেটিকস পণ্যের আসল ঠিকানা ‘মেকআপ এফেয়ারস’

নারীর সৌন্দর্যে অপরিহার্য হলো প্রসাধনী। প্রসাধনী যেমন নারীর সৌন্দর্যে আনে নতুন মাত্রা, তেমনি নকল বা খারাপ প্রসাধনী নষ্ট করে দেয় চিরতরে নারীর সৌন্দর্য।

নকল প্রসাধনী প্রস্তুতকারীদের দৌরাত্নে আসল প্রসাধনী খুঁজে পাওয়া দুষ্কর। এরকমই সমস্যার সমাধান নিয়ে এসেছে মেকআপ এফেয়ারস।

শুক্রবার (১১ মার্চ) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, মেকআপ এফেয়ারস একটি অনলাইন বেইজড শপিং পেইজ। যেখান থেকে ভোক্তারা আন্তর্জাতিক ব্রান্ডের আসল পণ্যগুলো কেনার সুযোগ  পাচ্ছে। আসল পণ্য সরবরাহের পেছনে রয়েছে মেকআপ এফেয়ারসের সঙ্গে আন্তর্জাতিক ব্র্যান্ডে গুলোর সঙ্গে ব্যবাসায়িক সু-সম্পর্ক। সরাসরি আন্তর্জাতিক ব্র্যান্ডের থেকে পণ্য সংগ্রহের মাধ্যমে মেকআপ এফেয়ারস ভোক্তদের আসল পণ্যের চাহিদা মিটিয়ে দিনে দিনে ডিজিটাল জগতে ভোক্তাদের কাছে হয়ে উঠেছে এক নির্ভরতার নাম।

মেকআপ এফেয়ারস শুধুমাত্র প্রসাধনীই নিয়ে কাজ করে না, স্কিন কেয়ার, পারসোনাল কেয়ার, সুগন্ধি, গহনা, ব্যাগ, জুতো ও অন্যান্য ফ্যাশন এক্সেসরিজ নিয়েও কাজ করে। যাতে করে ভোক্তা তার যে কোন প্রয়োজনে মেকআপ এফেয়ারসকে পাশে পায়।

মেকআপ এফেয়ারসের পথ চলা শুরু হয়েছিল ২০২০ সালের সেপ্টেম্বর মাসের কোন এক শুভ দিনে। ৯ মার্চ ২০২২ তারিখে ভোক্তাদের জন্য লঞ্চ করেছে তাদের নিজস্ব শপ। ঢাকার খিলগাঁও এর তালতলাতে মেকআপ এফেয়ারস শুরু করেছে তাদের নতুন ঠিকানা। অনলাইনের পাশাপাশি ভোক্তাগণ এখন অফলাইনেও। এই লঞ্চিং অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন জনপ্রিয় সংগীত শিল্পী নিশিতা বড়ুয়া। তিনি নিজেও মেকআপ এফেয়ারসের একজন ভোক্তা।

এছাড়াও অনেক স্বনাম ধন্য ডিজিটাল ব্লগারস, মেকআপ আর্টিস্ট, মেকআপ এক্সপার্ট উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।