ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ইয়ানমার হারভেস্টার সার্ভিস ক্যাম্পেইন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
ইয়ানমার হারভেস্টার সার্ভিস ক্যাম্পেইন

ঢাকা: ধান-গম কাটা, মাড়াই, ঝাড়াই ও বস্তাবন্দি করার সবচেয়ে আধুনিক যন্ত্র জাপানের বিখ্যাত ইয়ানমার কম্বাইন হারভেস্টার বাংলাদেশের বাজারে নিয়ে এসে দেশের কৃষি খাতে এক বৈপ্লবিক পরিবর্তন এনেছে এসিআই মটরস।  

শুধু তাই নয়, ধান ও গম কাটার মৌসুমে সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করার মাধ্যমে কৃষকদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় হয়ে উঠেছে এসিআই মটরস।

 

এ মাসের ১৫ তারিখ থেকে দেশের মেহেরপুর, ঠাকুরগাঁও, পঞ্চগড়, গোপালগঞ্জসহ আরও বেশ কয়েকটি জেলায় গম কাটা শুরু হবে। মৌসুম চলাকালীন ইয়ানমার কম্বাইন হারভেস্টারের বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করতে মেহেরপুরের গাংনীতে মেগা সার্ভিস ক্যাম্পেইনের আয়োজন করেছে এসিআই মটরস।  

এ উপলক্ষে মেহেরপুরের গাংনীতে এক জাঁকজমকপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে এসিআই মটরস।  

অনুষ্ঠানে মেহেরপুর জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও এসিআই মটরসের সেলস ও সার্ভিসের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

মাসব্যাপী এ সার্ভিস ক্যাম্পেইন ১৩ মার্চ থেকে শুরু হয়ে চলবে আগামী ১৫ এপ্রিল পর্যন্ত। এ ক্যাম্পেইনের আওতায় ২৫ জন সার্ভিস এক্সপার্টের একটি টিম সর্বদাই নিয়োজিত থাকবে যারা মোটরসাইকেলের মাধ্যমে কাস্টমারদের সেবা নিশ্চিত করবে।  

এছাড়া হারভেস্টারের জন্য প্রয়োজনীয় সব স্পেয়ার পার্টস, কৃষকদের জন্য পানি ও নাস্তা এবং মেডিক্যাল চেক-আপের ব্যবস্থা করা হয়েছে। স্পেয়ার পার্টস ও সার্ভিস প্রদানকে ত্বরান্বিত করতে এসিআই মটরসের আরও রয়েছে ইয়ানমার সার্ভিস ভ্যান।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।