ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

কর্পোরেট কর্নার

মিনিস্টারের এসি কিনে ৫০ শতাংশ ছাড় পেলেন না.গঞ্জের ইব্রাহিম

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৪ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২২
মিনিস্টারের এসি কিনে ৫০ শতাংশ ছাড় পেলেন না.গঞ্জের ইব্রাহিম

ঢাকা: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মিনিস্টার পণ্যের ওপর চলমান ঈদ সালামি অফারে ৫০ শতাংশ ছাড় পেলেন নারাণগঞ্জের হাফেজ মাওলানা মো. ইব্রাহিম। সম্প্রতি মিনিস্টারের এম-২৪ কে মডেলের এসি কিনে ক্রাসকার্ড ঘসে এ পুরস্কার জিতেন তিনি।

ঈদ উপলক্ষে মিনিস্টারের যেকোনো পণ্য ক্রয় করে গ্রাহক পেতে পারে সর্বোচ্চ নগদ ১১ লাখ টাকা জেতার সুযোগসহ পণ্যের ওপর নিশ্চিত উপহার। এ অফার চলবে ঈদের দিন পর্যন্ত। অনলাইনের পাশাপাশি শো-রুমগুলোতেও চলছে এ অফার।

মিনিস্টারের এ পুরস্কার পেয়ে উচ্ছ্বাসিত হয়ে হাফেজ মাওলানা মো. ইব্রাহিম বলেন, আগে ভাবতাম এ ক্রাসকার্ড ঘসলে নামে মাত্র পুরস্কার দিয়ে থাকে। তবে মিনিস্টারের পণ্য কিনে আমার সেই ধারণা পাল্টে গেল। আমি কল্পনাই করতে পারিনি মিনিস্টার এসি কিনে এত টাকা ছাড় পাব। সত্যিই আমি খুব আনন্দিত।

এদিকে পুরানো এসির ঝামেলা কিংবা বিদ্যুৎ বিলের চিন্তা মুক্ত রাখতে মিনিস্টার এসির ওপর চলছে ‘এক্সচেঞ্জ’ অফার। যেখানে গ্রাহক পুরনো এসি পাল্টে মিনিস্টার নতুন এসি ক্রয় করতে পারবে। সঙ্গে থাকছে ৩০ শতাংশ মূল্যছাড়। মিনিস্টারের এসিতে রয়েছে বিদ্যুৎ সাশ্রয়ী ইনভার্টার প্রযুক্তি, জাপান ব্র্যান্ড প্যানাসোনিকের ১২ বছরের কম্প্রেসার গ্যারান্টি। এছাড়া আরও থাকছে শূন্য শতাংশ ডাউন পেমেন্টে সহজ কিস্তিতে মিনিস্টার এসি কিনার সুযোগ। তাছাড়া অনলাইনের পাশাপাশি নিকটস্থ মার্কেটগুলোতে পাওয়া যাচ্ছে হিউম্যান কেয়ার ও টয়লেট্রিজ পণ্য।

যানজটের ভোগান্তি এড়াতে অনলাইন কেনাকাটার ব্যবস্থা করেছে মিনিস্টার গ্রুপ। সহজ কিস্তিসহ ক্যাশ অন ডেলিভারি ও অনলাইন পেমেন্টের মাধ্যমে ঘরে বসেই অর্ডার করে পাওয়া যাচ্ছে মিনিস্টারের পণ্য। তার সঙ্গে আরও থাকছে নিশ্চিত উপহার ও টয়লেট্রিজ পণ্যসহ ক্যাশ পেমেন্টে ডিসকাউন্ট। আর সময় নষ্ট না করে এখনই ভিজিট করুন https://ministerbd.net  এ ঠিকানায় কিংবা কল করুন এ নম্বরে ০৯৬০৬৭০০৭০০। এছাড়া দেশের যেকোনো শো-রুম থেকে পাওয়া যাবে এ সুবিধা।

বাংলাদেশ সময়: ০৭৪৩ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।