ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

সাবস্ক্রিপশন সেবা প্যান্ডাপ্রো চালু করল ফুডপ্যান্ডা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, আগস্ট ১, ২০২২
সাবস্ক্রিপশন সেবা প্যান্ডাপ্রো চালু করল ফুডপ্যান্ডা

ঢাকা: গ্রাহকদের জন্য প্যান্ডাপ্রো নামে একটি নতুন সাবস্ক্রিপশন সেবা চালু করেছে অনলাইন ফুড ও গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডা।  

প্রত্যেক মাসে নির্দিষ্ট হারে ফি দেওয়ার মাধ্যমে প্যান্ডাপ্রো গ্রাহকরা ফুডপ্যান্ডার সব সেবা যেমন ডেলিভারি, পিকআপ, ডাইন-ইন ও গ্রোসারিতে আকর্ষণীয় সুবিধা উপভোগ করবেন।

 

প্যান্ডাপ্রো গ্রাহকরা বিশেষ এ সাবস্ক্রিপশন সেবার মাধ্যমে ফ্রি ডেলিভারি সুবিধা পাবেন। এছাড়াও ফুড ডেলিভারি ও পিকআপ, গ্রোসারি অর্ডার এবং ডাইন-ইনে থাকবে দারুণ সব অফার। সুশি সামুরাই, ক্রিমসন কাপ, বারবিকিউ টু নাইট, ১৩৮ ইস্ট, শর্মা হাউসসহ ৫০০ এর বেশি জনপ্রিয় রেস্তোরাঁয় প্যান্ডাপ্রো গ্রাহকরা ডাইন-ইন এ ২৫ শতাংশ ছাড় পাবেন। সামনে নতুন আরও রেস্তোরাঁ এ সেবার আওতায় যুক্ত করার জন্য কাজ করছে ফুডপ্যান্ডা।  

ফুডপ্যান্ডা বাংলাদেশের হেড অব মার্কেটিং মানিষা সাফিয়া তারেক বলেন, ‘আমাদের গ্রাহকদের কাঙ্ক্ষিত সেবা চাহিদার সর্বোচ্চ মান পূরণের লক্ষ্যে আমরা অব্যাহতভাবে নতুন সেবা ও ফিচার উদ্ভাবনে কাজ করছি। আমাদের গ্রাহকরা যেমন রেস্তোরাঁয় খেতে পছন্দ করেন তেমনি তারা হোম ডেলিভারির মাধ্যমে খাবার নিতেও পছন্দ করেন। এ বিষয়টিকে সামনে রেখে, অনলাইন ডেলিভারি, পিক-আপ বা ডাইন-ইন গ্রাহকের পছন্দের সব সেবাইতেই প্রত্যেকের জন্যই কোনো না কোনো সুবিধা দিচ্ছে প্যান্ডাপ্রো। এই অল-ইন-ওয়ান সাবস্ক্রিপশন আমাদের প্ল্যাটফর্মে গ্রাহকদের অভিজ্ঞতা বাড়াবে এবং তাদের সাথে দীর্ঘমেয়াদে সম্পর্ক গড়ে তুলবে। ’

ফুডপ্যান্ডা অ্যাপে সাবস্ক্রিপশন অপশনে ট্যাপ করে পছন্দসই অপশন বাছাইয়ের মাধ্যমে প্যান্ডাপ্রো সাবস্ক্রাইব করতে পারবেন গ্রাহকরা। এছাড়া বিকাশ এবং দেশের সব ব্যাংকের ক্রেডিট কার্ড ও ডেবিট কার্ডের মাধ্যমে সাবস্ক্রিশপন ফি এর মূল্য পরিশোধ করা যাবে।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, আগস্ট ০১, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad